মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীপুরে নিরাপত্তার দাবি ও অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

গাজীপুরের শ্রীপুরের বিশিষ্ট ব্যবসায়ী মোফাজ্জল হোসেন ও তার ভাই তোফাজ্জল হোসেন এর বিরুদ্ধে ষড়যন্ত্র ও হয়রানি মূলক অপপ্রচারের বিরুদ্ধে এবং ব্যবসায়িক ও পারিবারিক নিরাপত্তার দাবিতে সংবাদ সম্মেলন হয়েছে।

শনিবার দুপুরে শ্রীপুর উপজেলার মুলাইদ এলাকায় আয়োজিত এই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ব্যবসায়ী মোফাজ্জল হোসেনের মেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী মৌরি তানিয়া। তানিয়া তার লিখিত বক্তব্যে বলেন, বর্তমানে একটি স্বার্থান্বেষী মহল তানিয়ার বাবা ব্যবসায়ী মোফাজ্জল হোসেন ও চাচা তোফাজ্জল হোসেনের নানা ধরনের ব্যবসায়িক ক্ষতি সাধন, জমি-জমা জবরদখলের অপচেষ্টা ও সামাজিকভাবে মান মর্যাদা হানি করার অপচেষ্টায় লিপ্ত রয়েছেন। এরই অংশ হিসেবে সামাজিক যোগাযোগ ও গণমাধ্যমের মাধ্যমে নানা ধরনের মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছেন।

এ সময় তানিয়ার মা মোসাম্মত খাদিজা বেগম ও দাদি বেগম আয়েশা উপস্থিত ছিলেন। এগ্রো খামার সহ নানা প্রতিষ্ঠানের পাশাপাশি তাদের পরিচালিত এতিমখানা ও শিক্ষা প্রতিষ্ঠানও রয়েছে। ষড়যন্ত্রকারী মহলের অব্যাহত হুমকির কারণে এখন পরিবারের লোকজন নিয়ে তারা চরম নিরাপত্তা হীনতায় রয়েছেন। ষড়যন্ত্রকারীরা ওই দুই ভাইয়ের বিরুদ্ধে সরকারি জমি দখল ও তিনটি জমি দখলে বিষয়ে অপপ্রচার চালাচ্ছেন, যা সম্পূর্ণ মিথ্যা, উদ্ওদেশ্য প্রণোদিত ও অবান্তর। সংবাদ সম্মেলন করে তারা এখন প্রশাসনের কাছে পারিবারিক ব্যবসায়িক ও নিরাপত্তার দাবী জানাচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ