সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীপুরে থানা থেকে পালিয়ে যাওয়া শ্রমিকলীগ নেতা পিস্তল ও ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার

গাজীপুরের শ্রীপুরে আওয়ামীলীগ নেতার বাড়িতে গুলির ঘটনায় সন্দেহভাজন আটকের পর থানা থেকে পালিয়ে যাওয়া শ্রমিকলীগ নেতাকে বিদেশী পিস্তল ও ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে পুলিশ। থানা থেকে পালিয়ে যাওয়ার ১৬দিন পর আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাতে উপজেলার বরমী ইউনিয়নের বরামা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে শ্রীপুরে থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত মো. রফিকুল ইসলাম (৪৫) শ্রীপুর পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের দক্ষিণ ভাংনাহাটি গ্রামের মৃত শরাফত আলীর ছেলে। তিনি শ্রীপুর উপজেলা জাতীয় শ্রমিকলীগের সহসভাপতি।

ভুক্তভোগী আওয়ামিলীগ. নূরে আলম মোল্লা শ্রীপুর পৌরসভার ২নং ওয়ার্ডের দক্ষিণ ভাংনাহাটি গ্রামের মৃত তফিল উদ্দিন মোল্লার ছেলে। তিনি শ্রীপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

শ্রীপুর থানার উপপরিদর্শক এসআই এনায়েত কবির বলেন, শ্রমিকলীগ নেতা রফিকুল ইসলামকে গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে দশটার সময় বরমী ইউনিয়নের বরামা গ্রামের বরামা সিংশ্রী সড়কের খলিফা বাড়ি মোড় থেকে তাকে আটক করা হয়। এরপর তার দেহ তল্লাশি করে একটি বিদেশী পিস্তল এবং ১০০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ্ জামান আজকের পত্রিকাকে বলেন, আটককৃত শ্রমিকলীগ নেতার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করে আজ শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য গত ফেব্রুয়ারী আওয়ামিলীগ নেতা নূরে আলম মোল্লার বাড়িতে গুলির ঘটনায় সন্দেহভাজন হিসেবে ৬ ফেব্রুয়ারী তাকে আটক করা হয়। এরপর ৭ ফেব্রুয়ারী থানা থেকে পালিয়ে যায় শ্রমিকলীগ নেতা রফিকুল ইসলাম। যদিও থানা থেকে পালিয়ে যাওয়ার বিষয়টি স্বীকার করেনি থানা পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ