রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীপুরে ডাকাতের কোপে দুই পুলিশ আহত, গাড়ির নিচে চাপা পড়ে ডাকাতের পা বিচ্ছিন্ন

গাজীপুরের শ্রীপুরে গভীর রাস্তায় গাছের গুড়ি ফেলে ডাকাতির সময়ে পুলিশ তাদের ধাওয়া দেয়। এ সময়
পুলিশের উপর ডাকাতদল হামলা চালিয়ে কোপিয়ে আহত করে দুই পুলিশ সদস্যকে। পরে পুলিশের ধাওয়ায় চলন্ত গাড়ির নিচে চাপা পড়ে দলের ডাকাত দলের এক সদস্যের পা বিচ্ছিন্ন হয়ে গেছে।

রোববার দিবাগত গভীর রাতে জেলার শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের মাওনা কালিয়াকৈর আঞ্চলিক সড়কের হাসিখালি ব্রিজ এলাকায় ওই ঘটনা ঘটে। শ্রীপুর থানায় কর্মরত আহত পুলিশ সদস্যরা হলেন, কনস্টবল মো. রুহুল আমিন (২৫) ও মো. সেলিম (৩৫)। আর পা বিচ্ছিন্ন আন্তঃজেলা ডাকাত দলের সদস্য রুবেল মিয়া (২৭) শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার বড়কান্দি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। আহত ডাকাত সদস্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ও পুলিশ সদস্যরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

শ্রীপুর থানার এসআই এনায়েত কবির জানান, এএসআই আলিমের নেতৃত্বে চারজন পুলিশ সদস্য মাওনা ইউনিয়নে টহল ডিউটিতে ছিলেন। রাত তিনটার দিকে মাওনা কালিয়াকৈর আঞ্চলিক সড়কের হাসিখালি ব্রিজে গাছেরগুড়ি ফেলেএকদল ডাকাত ডাকাতি করছে এমন খবর পেয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছালে ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ করে রাম দা দিয়ে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে কনস্টেবল রুহুল আমিন ও সেলিম দু’জন পুলিশ সদস্যকে গুরুতর আহত করে। এরপর পুলিশের অন্য সদস্যরা ধাওয়া দিলে ডাকাত দলের সদস্যরা দৌড়ে পালিয়ে যাওয়ার সময় চলন্ত গাড়ির নিচে চাপা পড়ে রুবেল মারাত্মক জখম হয়ে রাস্তায় পড়ে যায়। আহত অবস্থায় তাকে আটক করা হয়।

এ ঘটনার খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহত পুলিশ সদস্য এবং আটক ডাকাতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। ডাকাতদের ধারালো রাম দায়ের কোপে এক পুলিশ সদস্য মাথায় গুরুতর আহত, অপরজনের হাতের আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায়।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ ফারাহ বিনতে ফারুক জানান, আহত দুই পুলিশ সদস্য ও অপর এক ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা শেষে রাতেই গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ