বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীপুরে ট্রাক চাপায় ২ পোশাক শ্রমিক নিহত ট্রাকে অগ্নিসংযোগ

গাজীপুরের কালিয়াকৈরে একটি ট্রাকের চাপায় দুইজন পোশাক শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩জন, যাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় বিক্ষুব্ধ শ্রমিকেরা ঘাতক ট্রাকটি আটকে আগুন ধরিয়ে দেয় এবং ঢাকা- ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরের খাবারের বিরতির সময়ে জেলার কালিয়াকৈর উপজেলার পল্লী বিদ্যুৎ এলাকায়্যস্টারলিং ডিজাইনস কারখানায় কর্মরত
শ্রমিকরা হেঁটে মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় উত্তরবঙ্গগামী দ্রুতগতির একটি মালবাহী ট্রাক তাদের চাপা দেয়। ঘটনাস্থলেই দুজন শ্রমিক নিহত হন। দুর্ঘটনার পর বিক্ষুব্ধ শ্রমিকেরা ট্রাকটি আটক করে আগুন ধরিয়ে দেয়। পরে তারা কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক  অবরোধ করলে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছান।

গাজীপুর হাইওয়ে পুলিশের নাওজোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাত হোসেন জানান, শ্রমিকেরা ওই মহাসড়ক অবরোধ করলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাজ করে। দুঘন্টা ধরে যান চলাচল বন্ধ থাকার পর পরিস্থিতি স্বাভাবিক হয়।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ