বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীপুরে কাভার্ডভ্যানে সিএনজির ধাক্কায় নিহত ৫, আহত ২

ফাইল ফটো।

গাজীপুরের কালীগঞ্জে কাভার্ডভ্যানে সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় পাঁচ যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন চালকসহ দুজন।নিহতরা হলেন- সাতক্ষীরা সদর থানার হাজীপুর এলাকার মগরব আলীর ছেলে নাজমুল হোসেন (৩৫), গাজীপুরের নোয়াগাও এলাকার সুভাষ কর্মকারের ছেলে অমল কুমার কর্মকার (৩৯), নর‌সিংদীর শিবপুর থানার আব্দুর রহমানের স্ত্রী রাবেয়া বেগম(৭৫), তার ছেলে মোহাম্মদ আলী (৪৫) ও তার নাতী মোহাম্মদ আলীর ছেলে ৪ বছর বয়সী শিশু আমান উল্লাহ। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে টঙ্গী-
কালীগঞ্জ-ঘোড়াশাল সড়কের কালীগঞ্জ পৌরসভার মূলগাঁও এলাকার প্রাণ আরএফএল কোম্পানির কাছে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানে দ্রুতগতির একটি সিএনজিচালিত অটোরিকশা ধাক্কা দেয়।

এসময় ঘটনাস্থলে এক নারীসহ চারজন নিহত হয়েছেন। পরে গুরুতর আহত অবস্থায় চার বছরের এক শিশু ও সিএনজি চালককে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওই শিশুকে মৃত ঘোষণা করেন। গুরুতর অবস্থায় সিএনজি চালককে ঢাকার হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন জানান, নিহতদের মরদেহগুলো তাৎক্ষণিকভাবে উদ্ধার করে কালীগঞ্জ থানায় নেয়া হয়। পরে ময়নাতদন্তের জন্য সেখান থেকে পাঠানো হয় গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ