বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রধান শিক্ষিকাসহ দুজন নিহত

গাজীপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ও এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন আট জন। নিহত শিক্ষিকা সিদ্দিকা বেগম কাপাসিয়া উপজেলার কাজাহাজি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা। আর নিহত অটোরিকশাচালক হারুন অর রশিদ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দক্ষিণ মরুয়াদহ গ্রামের সাহেব উদ্দিনের ছেলে।

কাপাসিয়া উপজেলা শিক্ষা কর্মকর্তা রমিতা ইসলাম জানান,
মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে গাজীপুর জেলা শহরের বাসা থেকে সিদ্দিকা বেগম তার স্বামী আতাউর রহমান এর সঙ্গে মোটরসাইকেলে চড়ে কর্মস্থলে যাচ্ছিলেন। তারা গাজীপুর-কাপাসিয়া সড়কে শ্রীপুর উপজেলার চরমার্তা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল দুটি ছিটকে পড়ে যায়। ঘটনাস্থলে শিক্ষিকা সিদ্দিকা বেগম নিহত হন। তার স্বামী আতাউর রহমানসহ এবং অপর মোটর সাইকেলের দুজন গুরুতর আহত হন। শিক্ষিকার স্বামীর অবস্থা আশঙ্কাজনক।

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মোহাম্মদ আবুল ফজল জানান, সড়ক দুর্ঘটনায় নিহত প্রধান শিক্ষিকার মরদেহ হাসপাতালে আনা হয়েছে। গুরুতর আহত অবস্থায় দুজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

অপরদিকে, সকালে গাজীপুর মহানগরের বাসন থানার ভোগড়া থেকে চান্দনা চৌরাস্তা যাওয়ার পথে চৌধুরীবাড়ি এলাকায়
বাসের সঙ্গে অটোরিকশার ধাক্কায় ঘটনাস্থলেই চালক হারুন নিহত হন। তিনি গাজীপুর মহানগরের গাছা থানার শরীফপুর এলাকার বেগমের বাসায় ভাড়া থাকতেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার এসআই কামাল হোসেন জানান, ঘটনাস্থল থেকে নিহত অটোরিকশাচালক হারুন অর রশিদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অপরদিকে, নগরের পোড়াবাড়ি এলাকায় ঢাকা- ময়মনসিংহ মহাসড়কে ডাম্প ট্রাক ও কাভার্ডভ্যান সংঘর্ষে পাঁচ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ