রবিবার, ৩০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীপুরের স্ত্রীকে হত্যার পর চিরকুট লিখে চাঞ্চল্য সৃষ্টি করা স্বামী গ্রেপ্তার

গাজীপুরের শ্রীপুরে স্ত্রীকে হত্যার পর চিরকুট লিখে পালিয়ে গিয়ে চাঞ্চল্য সৃষ্টি করা স্বামীকে গ্রেপ্তার হয়েছে। হত্যাকাণ্ডের ৬ ঘণ্টার মধ্যে জামালপুর থেকে ওই হত্যাকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার হওয়া আল-আমিন (২৪) টাঙ্গাইলের কালিহাতীর সিংগুলি গ্রামের আমিরুল ইসলামের ছেলে।

বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার জুন্নুরাইন বিন আলম এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গত ২৬ জুন রাতে শ্রীপুর থানার মাওনা উত্তরপাড়া এলাকায় আল-আমিন পারিবারিক কলহের জেরে তার স্ত্রী ভিকটিম মিম আক্তার(১৮)কে গলায় রশি পেঁচিয়ে হত্যা করে দরজায় তালা দিয়ে পালিয়ে যায়। নিহত মীম আক্তারের বাবা সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার মুলকান্দি (ছোট বেড়া খারুয়া) গ্রামের ইউসুফ আলী খান এ ঘটনায় বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেন। পরে জামালপুর জেলার সদর থানার ফৌজদারি মোড় এলাকায় র‌্যাব অভিযান চালিয়ে আসামি আল-আমিনকে গ্রেপ্তার করে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত আল-আমিন তার স্ত্রীকে হত্যা করছে বলে স্বীকার করেছেন।

এদিকে এলাকাবাসী ও পুলিশ জানায়, গ্রেপ্তার হওয়া আল-আমিন স্ত্রীকে নিয়ে শ্রীপুরে স্থানীয় আব্দুস সামাদের বাসার তিন তলার একটি কক্ষ ভাড়া নিয়ে স্থানীয় সাদ টেক্সটাইল কারখানায় চাকরি করতেন।

গত বুধবার দুপরে সে তার স্ত্রীকে গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরে দরজা বাহির থেকে তালা মেরে চলে যায়। এর কিছুক্ষণ পর সে তার অফিসের সহকর্মী আরিফকে ফোনে করে জানায়, তার স্ত্রী মীম আক্তারকে হত্যা করে লাশ ঘরে রেখে তালা দিয়ে চলে আসে। দেয়ালে তার (স্ত্রীর) নানার নাম্বার লেখা আছে। তাদেরকে খবর দিয়ে যেন লাশ দিয়ে দেয়।
লাশের পাশে রাখা চিরকুটে স্বামী লিখে যায়, ‘নিজে একাই মইরা যাইতাম। কিন্তু এরে (স্ত্রী) যদি বাচাইয়া রাইখা যাই, সে আরো অনেক মানুষের জীবন নষ্ট করবে। তাই, মাইরা ফেললাম। অনেক স্বপ্ন ছিল রাসুলের সব সূন্নাহগুলো আমার জীবনে বাস্তবায়ীত করমু। কিন্তু, পারলাম না।’

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ