রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

জন্মদিনে সোনায় মোড়া কেক কাটলেন ঊর্বশী

জন্মদিনে সোনায় মোড়া কেক কাটছেন ঊর্বশী। ছবি: ইনস্টাগ্রাম।

প্রতি বছর জন্মদিনে নতুন চমক হাজির করেন অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। এই বছর তিনি ‘খাঁটি সোনা’র কেক কেটে জন্মদিন পালন করেছেন।

তারকাদের জন্মদিন মানেই নজরকাড়া চমক। কিন্তু ঊর্বশী রাউতেলা যেন বাকিদের তুলনায় এক ধাপ এগিয়ে। ২৫ ফেব্রুয়ারি অভিনেত্রীর জন্মদিন। আর বিশেষ দিনটি উদ্‌যাপন করতে সোনায় মোড়া কেক কাটলেন ঊর্বশী! কিন্তু কেক কাটার ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী।

সিরিয়াল শেষ হয়েছে ছ’মাস আগে, স্বস্তিকা কি আর ছোট পর্দায় ফিরবেন? উত্তর দিলেন নায়িকা
‘লভ ডোজ় ২’ মিউজ়িক ভিডিয়োর শুটিংফ্লোরে নিজের জন্মদিন পালন করেন অভিনেত্রী। এই মিউজ়িক ভিডিয়োয় অভিনেত্রীর সঙ্গে রয়েছেন জনপ্রিয় গায়ক হানি সিংহ। অভিনেত্রী সমাজমাধ্যমে জানিয়েছেন, হানি তাঁর জন্য এই বিশেষ কেকটির আয়োজন করেন।

ঊর্বশী জানিয়েছেন কেকটি ২৪ ক্যারাট সোনার তবক দিয়ে মোড়া। হানির সঙ্গে কেক কাটার ছবি পোস্ট করে ঊর্বশী লেখেন, ‘‘‘লভ ডোজ় ২’-এর শুটিং ফ্লোরে জন্মদিন পালনের মুহূর্ত। হানি, আমার সফরে পাশে থাকার জন্য তোমাকে ধন্যবাদ।’’

এরই সঙ্গে হানির উদ্দেশে অভিনেত্রী লেখেন, ‘‘আমার জন্য তোমার অক্লান্ত পরিশ্রম এবং ভাবনা আমার কেরিয়ারে একটা অন্য অধ্যায়ের সূচনা করেছে। তোমার প্রতি আমার কৃতজ্ঞতা জানানোর জন্য কোনও শব্দই যথেষ্ট নয়।’’

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ