শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কুয়াকাটায় পর্যটকদের মারধরের ঘটনায় গ্রেফতার-২

কুয়াকাটা সমুদ্র সৈকতে পর্যটকদের মারধর করে টাকা ছিনতাইয়ের অভিযোগে সংঘবদ্ধ চক্রের দুই সদস্যকে গ্রেফতার করে মহিপুর থানায় সোপর্দ করেছে ট্যুরিষ্ট পুলিশ।

শনিবার (৬ মে) সন্ধ্যায় এ হামলা ও ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় পর্যটক সাব্বির হোসেন মহিপুর থানায় তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। গ্রেফতারকৃতরা হলো- মহিপুরের আব্দুস সালামের ছেলে মো. বায়েজিদ ও ফোরকান দফাদারের ছেলে তানভির ওরফে শান্ত।

কুয়াকাটা ট্যুরিষ্ট পুলিশের পরিদর্শক (ওসি) হাসনাইন পারভেজ জানান, শনিবার সন্ধায় কুয়াকাটা পৌর শহরের আনন্দ বাড়ি গেষ্ট হাউজের সামনে কয়েকজন নারী ও পুরুষ পর্যটকদের পথরোধ করে তাদের মারধর করে সাথে থাকা ১৩ হাজার সাতশ টাকা ছিনিয়ে নিয়ে যায় ওই সংঘবদ্ধ গ্রুপের সদস্যরা। যাদের বয়স ১৭ থেকে ১৮ বছর।

পর্যটকরা বিষয়টি ট্যুরিষ্ট পুলিশের অভিযোগ কক্ষে মুঠোফোনে জানালে তাৎক্ষণিক তারা অভিযান চালিয়ে ওই দুইজনকে রাতে গ্রেফতার করে মহিপুর থানায় সোপর্দ করেন।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার আবুল খায়ের বলেন, দুইজনকে মামলায় গ্রেফতার দেখিয়ে আজ (৭মে রবিবার) আদালতে প্রেরণ করা হয়েছে । এ চক্রের পলাতক অপর সদস্যদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ