রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কুয়াকাটায় জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে আহত ১১, আটক ০২

পটুয়াখালীর কুয়াকাটায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে শিশু ও নারীসহ কমপক্ষে ১১ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৬ জনকে কুয়াকাটা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। চারজনকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রবিবার রাত ১০ টায় কুয়াকাটার তুলাতুলি বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহত মোশাররফ আকন (৪৭), আমির আকন (৪৪), হাসান আকন (১৮), জাহিন আকন (২৪), সুমি বেগম (৩৫), চানবরু বিবি (৬৭), হ্যাপি বেগম (৪০) চিকিৎসার জন্য কুয়াকাটা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া গুরুতর আহত জাহিদুল ইসলাম খান (২৫), মনিরুল ইসলাম খান (৩২), আবুল বাশার (২৫), সালমান (২৩) কে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কুয়াকাটা সংলগ্ন আলীপুর গ্রামের বাসিন্দা সাবেক ইউপি সদস্য আবু হানিফ খান গংদের সাথে তুলাতলী এলাকার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোশারেফ আকন গংদের সাথে দীর্ঘদিন জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। শনিবার রাত ১০ টায় তুলাতুলি এলাকায় বিরোধীয় জমি নিয়ে কথা কাটা কাটির একপর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষ জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের অন্ততঃ ১১ জন আহত হয়।

এ বিষয়ে মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার বলেন, ‘বিষয়টি জানার পর ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতির নিয়ন্ত্রণে এনেছি। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে পরবর্তী আইনানুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ