শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

‘কারাগার’-এর অভিনেত্রী তাসনিয়া ফারিণ অসুস্থ! বিদেশে অস্ত্রোপচার

অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ছবি: সংগৃহীত।

‘কারাগার’ ওয়েব সিরিজ এবং ‘আরো এক পৃথিবী’ ছবির দৌলতে বাংলাদেশের অভিনেত্রী এখন এপার বাংলাতেও পরিচিত মুখ। সুস্থ হয়ে আবার দ্রুত কাজে ফিরতে চাইছেন তাসনিয়া।

বাংলাদেশের অভিনেত্রী তাসনিয়া ফারিণ অসুস্থ। অস্ত্রোপচার হয়েছে অভিনেত্রীর। তবে তা ঢাকায় নয়। অস্ত্রোপচার হয়েছে ব্যাঙ্ককের একটি হাসপাতালে।

অস্ত্রোপচারের পর ইনস্টাগ্রামে ছবি ছেড়েছেন অভিনেত্রী। ছবি: ইনস্টাগ্রাম।

মঙ্গলবার সমাজমধ্যমে নিজের শারীরিক পরিস্থিতি নিয়ে কিছু তথ্য জানান তাসনিয়া। ইনস্টাগ্রামের স্টোরিতে তাঁর পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে তিনি হাসপাতালে রয়েছেন। কপালে ব্যান্ডেজ। মুখে মাস্ক। সঙ্গে তাসনিয়া লিখেছেন, “জীবনের প্রথম অপারেশন হল। সেটাও আবার এক অপরিচিত দেশে। সঙ্গে আমার অভিভাবকরা নেই। ঈশ্বরকে ধন্যবাদ, সঙ্গে আমার ছোট ভাই ছিল।” অভিনেত্রীর এই পোস্ট দেখে স্বাভাবিক ভাবেই অনুরাগীরা চিন্তিত হয়ে পড়েন।

অন্য একটি স্টোরিতে তাসনিয়া একটি সিস্টের ছবি পোস্ট করেছেন। কেমন আছেন অভিনেত্রী জানতে আনন্দবাজার অনলাইনের তরফে তাসনিয়ার সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। অভিনেত্রী বলেন, “খুবই ছোট্ট একটা অপারেশন হয়েছে। আমার নাকের মাঝে একটা সিস্ট হয়েছিল। সেটা অপারেশনে বাদ দেওয়া হয়েছে। এখন অনেকটাই ভাল আছি।”

সম্প্রতি পরিচালক অতনু ঘোষের ‘আরো এক পৃথিবী’ ছবিতে দর্শক তাসনিয়াকে দেখেছেন। ছবির প্রচারে কলকাতাতেও এসেছিলেন অভিনেত্রী। তা হলে তাসনিয়া দেশে ফিরবেন কবে?

অভিনেত্রী বললেন, “আগামী ১৮ তারিখে আমার সেলাই কাটা হবে। আশা করছি তার পরের দিন ঢাকায় ফিরতে পারব।” তাসনিয়ার অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীরা সমাজমাধ্যমে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন। আনন্দবাজার।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ