মঙ্গলবার, ২রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কলাপাড়ায় ২৬ হাজার ৮৮০ পিস নিষিদ্ধ বিয়ার সহ তিনজন গ্রেফতার

পটুুয়াখালীর কলাপাড়ায় একটি কাভার্ডভ্যান থেকে ২৬ হাজার ৮৮০ পিস নিষিদ্ধ বিয়ারের ক্যান সহ তিন জনকে গ্রেফতার করেছে কলাপাড়া মাদকদ্রব্য নিয়ন্রন অধিদপ্তরের সদস্যরা।

শুক্রবার দিবাগত রাত ৪ টার দিকে কলাপাড়া থেকে ধাওয়া করে পটুুয়াখালী টোল প্লাজা এলাকা অতিক্রমকালে কাভার্ডভ্যানটি সহ মো. বশিরুল ইসলাম (২৮), মো. মেহেদি হাসান রাব্বি (২৬) এবং মো.রুবেল মুন্সী (২৭) কে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

এদের মধ্যে বশিরুল ইসলাম এবং মেহেদী হাসান রাব্বি কলাপাড়া পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের চাইনিজ ঠিকাদারি প্রতিষ্ঠান “ওরিয়েন্টাল পার্ল” এ কর্মরত। এছাড়া মো. রুবেল মুন্সি কাভার্ডভ্যান চালক বলে জানা গেছে।

মাদকদ্রব্য নিয়ন্রন অধিদপ্তরের সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পেরেছেন, পায়রাবন্দর থেকে মাদকের একটি বড় চালান কাভার্ডভ্যান যোগে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের ফোর লেন সংলগ্ন সড়কে অবস্থান নিয়ে ওই কাভার্ডভ্যানটি কে থামানোর জন্য সংকেত দেয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সদস্যরা, তারা সংকেত না মেনে চালিয়ে যায়। পরে কাভার্ডভ্যানের পিছু নিয়ে পটুুয়াখালীর টোলঘর এলাকায় তাদের আটক করা হয়। উদ্ধারকৃত বিয়ারগুলো “সিনথাও” চাইনিজ কোম্পানীর বিয়ার। হাওলাদার কার্গো নামে একটি বড় কাভার্ডভ্যানে বিয়ারগুলো পাচার হচ্ছিল । উদ্ধারকৃত বিয়ারের আনুমানিক মূল্য ২ কোটি ১৫ লক্ষ টাকা। মাদকের এ চালানটি চায়না থেকে নৌপথে পায়রাবন্দরে এসেছে বলে ধারনা করছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ