বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

কলাপাড়ায় ছোট ভাইয়ের হাতের কব্জি বিচ্ছিন্ন করলো বড় ভাই

পটুয়াখালীর কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ছোট ভাই আবু মুন্সি (২৮) নামের এক যুবকের হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করেছে বড় ভাই বশির মুন্সী। বুধবার বিকেলে উপজেলার লতাচাপলী ইউনিয়নের আজিমপুর গ্রামে নূর আলী মুন্সির বাড়ীতে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, পৈত্রিক সম্পত্তি নিয়ে তিন ভাইয়ের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। পারিবারিকভাবে জমিজমা ভাগ বন্টন করে দিলেও ছোট ছেলে আবু মুন্সি তা মানছেন না। আবু মুন্সি ছোট বেলা থেকেই বেপরোয়া স্বভাবের। তাঁর ভয়ে আতঙ্কে দিন কাটে এলাকার মানুষের। বৃদ্ধ মা-বাবা, ভাই-বোন কেউই রেহাই পায়নি আবুর নির্যাতন থেকে।

সূত্রটি আরও জানায়, গত শনিবার আবু মুন্সি তার আপন বড় দুই ভাই নাসির মুন্সি (৪৫), বশির মুন্সি (৪০) কে কুপিয়ে মারাত্মক জখম করে। তারা বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসা নেয়। এরপরও আবু মুন্সি বড় দুই ভাইয়ের ছেলে মেয়েদের অকথ্য ভাষায় গালিগালাজসহ কুপিয়ে জখম করার হুমকি দেয়। আসছে। মঙ্গলবার সকালে দুই ভাইয়ের বসত ঘরে তালা ঝুলিয়ে দেয় আবু।

বুধবার বিকেলে বড় ভাই নাসির মুন্সির শ্যালকরা বেপরোয়া আবু মুন্সিকে রশি দিয়া গাছের সাথে বেঁধে রাখেন। খবর পেয়ে স্থানীয়রা জড়ো হয় এবং মেঝো ভাই বশির মুন্সী ছুটে এসে মারধরের চেষ্টা চালায়। পরে স্থানীয়রা আবু মুন্সিকে উদ্ধার করে তার বাবা নূর আলী মুন্সীর হাতে সোপের্দ করা হলে তিনি বাড়ীতে নিয়ে আসেন। এর কিছুক্ষণ পর শুনতে পাই আবু মুন্সির হাতের কব্জি কেটেছে। দ্রুত তাকে তুলাতলী ২০ শয্যা হাসপালে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠিয়ে দেয়া হয়।

আবু মুন্সির বৃদ্ধা মা জোলেখা বিবি বলেন, আমার তিন ছেলে নাসির মুন্সি (৪৫), বশির মুন্সি (৪০), আবু মুন্সি ( ২৮) তিন জনই আজ হাসপাতালে। এই বৃদ্ধ বয়সে আমরা একটু শান্তিতে থাকতে পারলাম না।

এ বিষয়ে মহিপুর থানার ওসি (তদন্ত) মো. নোমান হোসেন জানায়, প্রাথমিকভাবে হুকুমদাতা হিসেবে আবু মুন্সির বাবা নুর আলী মুন্সিকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে বিচ্ছিন্ন কব্জি এখনও উদ্ধার করা যায়নি।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ