মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কলাপাড়ায় ছাত্রলীগ নেতার রগ কাটার ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তারে সংবাদ সম্মেলন

পটুয়াখালীর কলাপাড়ায় ধানখালী ইউনিয়ন ছাত্রলীগ সম্পাদক জয়নাল মৃধাকে কুপিয়ে গুরুতর জখম করে ডান পায়ের রগ কেটে দেয়ার ঘটনায় অভিযুক্ত সন্ত্রাসীদের গ্রেপ্তার দাবিতে সংবাদ সম্মেলন করেছে ছাত্রলীগ।

আজ শনিবার সকাল ১১:০০ টায় কলাপাড়া প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান (সিআইপি) মিলনায়তনে এ সংবাদ সম্মেলন করে বাংলাদেশ ছাত্রলীগ কলাপাড়া উপজেলা শাখা। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ফয়জুল ইসলাম আশিক তালুকদার। এসময় উপজেলা ছাত্রলীগ সহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে বলা হয়, সদ্য অনুষ্ঠিত ধানখালী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন ফরম কিনে ডেলিগেট ভোটে অংশ নেন ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জয়নাল মৃধা। এতে ক্ষুব্ধ হন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহজাদা পারভেজ টিনু মৃধা। এর প্রেক্ষিতে ১৩ এপ্রিল বিকেলে চেয়ারম্যানের প্রধান সহযোগী শাহাবুদ্দিনের নেতৃত্বে একদল সন্ত্রাসী জয়নাল মৃধাকে হত্যা চেষ্টায় এলোপাথারি কুপিয়ে গুরুতর জখম করে। একপর্যায়ে শরীর থেকে ডান পা বিচ্ছিন্ন করতে তাকে মাটিতে চেপে ধরে পায়ের রগ কেটে দেয় শাহাবুদ্দিন। আর্তচিৎকার শুনে তাকে বাঁচাতে যাওয়ায় বারেক চৌকিদার নামে একজনকে কুপিয়ে গুরুতর জখম করে সন্ত্রাসীরা। বর্তমানে তাদের অবস্থা সংকটপন্ন।

সংবাদ সম্মেলনে আরও বলা হয়, ঘটনার পর পর পুলিশ তিনজনকে গ্রেফতার করলেও এ ঘটনার প্রধান অভিযুক্ত মাস্টারমাইন্ড ও তার সহযোগী এখন ধরাছোঁয়ার বাইরে। অবিলম্বে তাদের গ্রেফতারের দাবী জানান ছাত্রলীগ নেতা আশিক তালুকদার।

এ বিষয়ে ধানখালী ইউপি চেয়ারম্যান শাহজাদা পারভেজ টিনু বলেন, ঘটনার দিনও সময় আমি এলাকার বাইরে অবস্থান করছিলাম। আমার রাজনৈতিক প্রতিপক্ষরা আমার উপর বদনাম দিচ্ছে।

কলাপাড়া থানার ওসি মোঃ জসিম বলেন, এই ঘটনায় ২২ জনের নামে থানায় মামলা করা হয়েছে। ইতিমধ্যে এজাহারভুক্ত তিন আসামি গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ