সোমবার, ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কঙ্গনাকে চড় দেওয়া সেই নারী বহিষ্কার

অভিনেত্রী কঙ্গনা রানৌত, ছবি সংগৃহীত

ভারতে এবার লোকসভা নির্বাচনে বিজেপি থেকে সংসদ সদস্য (এমপি) নির্বাচিত হয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। নির্বাচিত হওয়ার পর বৃহস্পতিবার (৬ জুন) মান্ডি থেকে দিল্লি যাওয়ার পথে চন্ডীগড় বিমানবন্দরে হেনস্থার শিকার হতে হয় তাকে। একজন নারী সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স (সিআইএসএফ) জওয়ান চড় দেন অভিনেত্রীকে।

কংগ্রেস প্রার্থীকে পরাজিত করে বিপুলে ভোটে জয় পাওয়া এ সংসদ সদস্যকে চড় দেয়ার ঘটনাটি মুহূর্তেই আলোচনায় উঠে আসে। যা নিয়ে শুরু হয় তোলপাড়। এ নিয়ে সমালোচনা বইতে থাকে সোশ্যাল মিডিয়ায়। আর এতে নজর পড়তেই নড়েচড়ে বসে সিআইএসএফ।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, কুলবিন্দর কৌর নামের ওই নারী সিআইএসএফ সদস্যকে বহিষ্কার করেছে সিআইএসএফ। সংস্থাটির একজন উচ্চ পদস্থ কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। জানিয়েছেন, ওই নারীর বিরুদ্ধে স্থানীয় পুলিশ থেকে থানায় এফআইআর করার নির্দেশ দেয়া হয়েছে।

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানৌত কাজের পাশাপাশি নানান বিতর্কিত মন্তব্যের কারণেই খবরের শিরোনামে থাকেন। বলিপাড়ায় ঠোঁটকাটা হিসেবেও বেশ পরিচিতি রয়েছে এই অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই বিতর্কিত মন্তব্য করে উঠে আসেন চর্চায়।

অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও বেশ সরব তিনি। ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল বিজেপির কড়া সমর্থক তিনি। এবার লোকসভা নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন বলিউডের ঠোঁটকাটা স্বভাবের অভিনেত্রী কঙ্গনা রানৌত। কংগ্রেস প্রার্থী বিক্রমাদিত্য সিং’কে পরাজিত করে জয় পেয়েছেন বিজেপির প্রার্থী কঙ্গনা। এদিকে নির্বাচনে জয় পাওয়ার দু-তিন পার না হতেই ঘটল বিপত্তি।

বিজেপি থেকে সদ্য নির্বাচিত এই সংসদ সদস্যকে (এমপি) বিমানবন্দরের কেন্দ্রীয় শিল্প নিরাপত্তা বাহিনীর একজন নারী কনস্টেবল চড় মেরেছেন। অভিযোগ করা হয়েছে, কৃষকদের অসম্মান করার কারণেই বলিউড নায়িকাকে চড় মেরেছেন ওই কনস্টেবল।

প্রসঙ্গত, ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল বিজেপির কট্টর সমর্থক বলিউডের ঠোঁটকাটা স্বভাবের অভিনেত্রী কঙ্গনা রানৌত। রাজনীতিতে ডেবিউয়ের আগে বিভিন্ন সময় নানা ইস্যুতে দলটিকে সমর্থন করেছেন তিনি। সেসব বিষয়ে শিরোনামেও একাধিকবার জায়গা করে নিয়েছেন। তবে এবার নির্বাচনে জয়লাভ করে আলোচনায় উঠে এলেন কঙ্গনা রনৌত।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ