শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং প্রেসিডেন্ট কাপ গল্ফ টূর্নামেন্টের সমাপনী পুরষ্কার অনুষ্ঠিত

ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং প্রেসিডেন্ট কাপ গল্ফ টূর্নামেন্ট-২০২৩ এর সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান আজ শনিবার (১৮ মার্চ) ঢাকা সেনানিবাসস্থ আর্মি গল্ফ ক্লাবের গল্ফ গার্ডেনে অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি।

এ সময় আরও উপস্থিত ছিলেন মেজর জেনারেল মোঃ মোশফেকুর রহমান, বিএসপি, এসজিপি, এসইউপি, এনডিসি, পিএসসি (এলপিআর) প্রেসিডেন্ট, আর্মি গল্ফ ক্লাব, জনাব বশির আহমেদ ম্যানেজিং ডিরেক্টর, ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং প্রাইভেট লিমিটেড এবং উর্ব্ধতন সামরিক ও অসামরিক কর্মকর্তাগণসহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অ্যামেচার গল্ফারদের নিয়ে আয়োজিত পাঁচটি ক্যাটাগরিতে টূর্ণামেন্টটি অনুষ্ঠিত হয়। বিভাগগুলো হলো- সিনিয়র, জুনিয়র, রেগুলার, লেডিস ও ভ্যাটারান। টূর্ণামেন্টে ৭৮২ জন গল্ফার অংশগ্রহন করেছেন বলে আর্মি গল্ফ ক্লাবের পক্ষ থেকে জানানো হয়। এর মধ্যে বিদেশী খেলোয়াড়ও অংশগ্রহণ করেছেন।

এ টূর্ণামেন্টে সাব্বির খান ওভার অল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। এছাড়াও ভ্যাটারান উইনারঃ কর্ণেল মোহাম্মদ এনামুল হক (অবঃ), সিনিয়র উইনারঃ ব্রিগেঃ জেনারেল এ কে এম শামসুদ্দিন (অবঃ), লেডি উইনারঃ মিসেস হাফিজা সুলতানা সাথী এবং জুনিয়র উইনারঃ মাস্টার ইহান ইউসুফ পুরস্কার প্রাপ্ত হন।

গত বুধবার (১৪ মার্চ ) থেকে আর্মি গল্ফ ক্লাবে ৪ দিন ব্যাপি “ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং প্রেসিডেন্ট কাপ গল্ফ টূর্নামেন্ট- ২০২৩” অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ