রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ঐশ্বর্যা সর্বত্র মেয়েকে সঙ্গে নিয়ে যান কেন?

আরাধ্যা বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চন। ছবি: সংগৃহীত।

শুধু অম্বানীদের বিয়ে নয়। ঐশ্বর্যার সব সময়ের সফরসঙ্গী আরাধ্যা। সম্প্রতি প্যারিস ফ্যাশন উইকেও মেয়েকে নিয়ে গিয়েছিলেন ঐশ্বর্যা।

বেশ কিছু দিন ধরে জল্পনা চলছে, ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চনের দাম্পত্যে দূরত্ব তৈরি হয়েছে। অম্বানীদের বিয়ের আসরে একসঙ্গে উপস্থিত না হওয়ায় এই জল্পনা আরও ঘনীভূত হয়। গোটা পরিবার নিয়ে অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়েতে প্রবেশ করেছিলেন অভিষেক। অন্য দিকে, ঐশ্বর্যার সঙ্গী ছিল শুধু তাঁর মেয়ে আরাধ্যা বচ্চন। মেয়ের হাতে হাত রেখেই বিয়ের আসরে ঘুরে বেড়িয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

তবে, শুধু অম্বানীদের বিয়ে নয়। ঐশ্বর্যার সব সময়ের সফরসঙ্গী আরাধ্যা। সম্প্রতি প্যারিস ফ্যাশন উইকেও মেয়েকে নিয়ে গিয়েছিলেন ঐশ্বর্যা। এই দেখেই নেটাগরিকের একাংশের প্রশ্ন, কেন সব জায়গায় মেয়েকে নিয়ে যান অভিনেত্রী? এই একই প্রশ্ন সম্প্রতি এক অনুষ্ঠানের লাল গালিচায় ঐশ্বর্যার দিকে ছুড়ে দেন ছবিশিকারিরা। উত্তরে ঐশ্বর্যা তাঁর মেয়ের হাত ধরে বলেন, “ও আমার মেয়ে। ও সব জায়গায় আমার সঙ্গে যাবে।”

ভারতে মুক্তি পাবে না পাকিস্তানের ছবি! নিষেধাজ্ঞা বহাল রইল পাক-শিল্পীদের উপরে
২০০৬ সালে ‘উমরাও জান’ ছবির সময়ে ঐশ্বর্যার প্রেমে পড়েছিলেন অভিষেক। তার পরে বছর অর্থাৎ ২০০৭-এর ২০ এপ্রিল ধূমধাম করে বিয়ে সারেন তারকা জুটি। ২০১১ সালের ১৬ নভেম্বর অভিষেক-ঐশ্বর্যার কোলে আসে প্রথম সন্তান- আরাধ্যা বচ্চন। কিন্তু, সেই সুখের সংসারে নাকি চিড় ধরেছে!

অভিষেক ও ঐশ্বর্যা নাকি একসঙ্গে থাকেন না। সংসারে বনিবনার অভাবেই তাঁদের মধ্যে দূরত্ব বলে শোনা যায়। সম্প্রতি অভিষেক ও ঐশ্বর্যা দু’জনেরই আঙুলে আংটি দেখতে না পেয়ে তাঁদের বিচ্ছেদের জল্পনা কয়েক গুণ বেড়ে যায়। তবে এর মধ্যেও নাকি সম্পর্ক জোড়া লাগানোর চেষ্টা করছে দম্পতি। কিছু দিন আগেই স্ত্রী কন্যার সঙ্গে দুবাইতে সময় কাটিয়ে এসেছেন অভিষেক।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ