মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ঐশ্বর্যার সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করলেন অভিষেক!

(বাঁ দিকে) ঐশ্বর্যা রাই বচ্চন, অভিষেক বচ্চন (ডান দিকে)। ছবি: ফেসবুক।

দিন দুই ধরে একটি ভিডিয়ো ভাইরাল। সাদা-কালো ছবিতে অভিষেক বচ্চনের মুখ স্পষ্ট। অভিষেক বচ্চন নাকি ঐশ্বর্যা রাই বচ্চনের সঙ্গে তাঁর বিচ্ছেদের খবরে সিলমোহর দিয়েছেন!

(বাঁ দিকে) ঐশ্বর্যা রাই বচ্চন, অভিষেক বচ্চন (ডান দিকে)। ছবি: ফেসবুক।

দিন দুই ধরে একটি ভিডিয়ো ভাইরাল! ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। অন্যান্য সংবাদমাধ্যমেও বিষয়টি নিয়ে যথেষ্ট চর্চা হচ্ছে। অভিষেক বচ্চন নাকি ঐশ্বর্যা রাই বচ্চনের সঙ্গে তাঁর বিচ্ছেদের খবরে সিলমোহর দিয়েছেন! সাদা-কালো এই ভিডিয়োয় অভিষেক বচ্চনের মুখ দেখা গিয়েছে শুধু। এক মুখ দাড়ি-গোঁফে ঢাকা তাঁর মুখ। অর্থাৎ, ভিডিয়োটি খুব পুরনো নয়। সেটা দেখেই ধন্দে দুই অভিনেতার অনুরাগীরাও। বিচ্ছেদ কি তা হলে হয়েই গিয়েছে? তাই অনন্ত অম্বানীর বিয়েতে বচ্চন পরিবারের সঙ্গে দেখা যায়নি বচ্চনবধূকে?

‘পর্দায় আমি চুম্বন করলেই কেমন আলোচনা হবে জানি!’ কোন প্রসঙ্গে বলেছিলেন ঐশ্বর্যা?
‘ডিপফেক’বলে চর্চিত এই ভিডিয়োতে অভিষেক কী বলেছেন? তাঁকে বলতে শোনা গিয়েছে, “ঐশ্বর্যার সঙ্গে আমার বিচ্ছেদ নিয়েই কথা বলতে বসেছি। আমরা ঠিক করেছি, এ বার আমাদের বিচ্ছেদের পথে হাঁটাই ভাল। গত কয়েক বছর ধরে এই ধরনের গুঞ্জন আমাদের তাড়া করে ফিরেছে। গত কয়েক বছর আমরা ভাল কাটাইনি! তার পরেই এই জুলাইয়ে আইনি বিচ্ছেদের সিদ্ধান্ত নিই।”

ব্যস, সমাজমাধ্যমে প্রকাশ্যে আসতে না আসতেই ঝড়ের গতিতে ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। দুই অভিনেতার অনুরাগীরা বিষণ্ণ। মেয়ে আরাধ্যা বচ্চন কার কাছে থাকবেন? ভিডিয়োয় মেয়ের কথা স্পষ্ট করে কিছু জানাননি অভিনেতা। তবে ছোট থেকেই মায়ের সঙ্গে সারা ক্ষণ দেখা যায় আরাধ্যাকে। তাই সকলের অনুমান, এই ভিডিয়ো সত্যি হলে অভিষেক-ঐশ্বর্যার মেয়ে তার মায়ের সঙ্গেই থাকবে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ