মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ইসলামী ব্যাংক সর্ববৃহৎ ব্যাংক হিসেবে মানুষের হৃদয় জয় করেছে- স্বরাষ্ট্রমন্ত্রী

ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির উদ্যোগে ঢাকায় বস্তিবাসী ও ছিন্নমূল রোজাদারদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, এমপি, প্রধান অতিথি হিসেবে আজ বুধবার, ঢাকার রহমতে আলম ইসলাম মিশন এতিমখানায় এ খাদ্যসামগ্রী বিতরণ করেন। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন রহমতে আলম ইসলাম মিশনের সাধারণ সম্পাদক জহিরুল হক জিল্লু, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. মোঃ সাইদুর রহমান ও মদিনাতুল উলুম মডেল ইনস্টিটিউট বয়েজ কামিল মাদরাসার প্রিন্সিপাল মোঃ আলমগীর চৌধুরী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা সেন্ট্রাল জোনপ্রধান মাহমুদুর রহমান এবং ধন্যবাদ জ্ঞাপন করেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ফার্মগেট শাখাপ্রধান মোঃ আবুল হাসান। এসময় প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান , ইসলামী ব্যাংক দেশের সর্ববৃহৎ ব্যাংক হিসেবে মানুষের হৃদয় জয় করেছে। ব্যাংকের এ ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন। ইসলামী ব্যাংক প্রতিষ্ঠার শুরু থেকে সামাজিক দায়বদ্ধতা কার্যক্রম পরিচালনা করে আসছে এবং সবসময় সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছে। ভবিষ্যতে এসব কর্মসূচি অব্যাহত থাকবে বলে তিনি প্রত্যাশা করেন এবং ছিন্নমূল ও বস্তিবাসীদের পাশে দাঁড়ানোর জন্য ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ