শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আমতলী মাদক সেবনে বাঁধা দেয়ায় ছুরিকাঘাতে দুই ছাত্র জখম

মাদক সেবনে বাঁধা দেয়ায় ইউসুফ চৌকিদার (১৯) ও বেল্লাল হাওলাদার (২০) নামের দুই ছাত্রকে মাদকসেবী সবুজ ঘরামী ও নাঈম ছুরিকাঘাত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত দুই ছাত্রকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে শনিবার রাত সাড়ে নয়টার দিকে আমতলী উপজেলার দক্ষিণ ডালাচারা বে-সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ।

জানাগেছে, উপজেলার ডালাচারা গ্রামের কামাল ঘরামীর ছেলে সবুজ ঘরামী একজন চিহিৃত মাদকসেবী। ওই গ্রামের দক্ষিণ ডালাচারা বে-সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একটি পরিত্যাক্ত ভবনে সবুজ তার সাঙ্গপাঙ্গদের নিয়ে প্রায়ই রাতে মাদক সেবন করে এমন অভিযোগ স্থানীয়দের। সবুজের এমন কর্মকান্ডে এলাকার মানুষ অতিষ্ঠ। শনিবার রাত সাড়ে নয়টার দিকে সবুজ ঘরামী, নাঈম, সজিব ও রুবেলসহ ৫-৬ মাদকসেবী ওই স্কুলের পরিত্যাক্ত ভবনে মাদকসেবন করছিল। এমন সময় মাদ্রাসা ছাত্র বেলাল, কলেজ সাব্বির আহম্মেদ ও ইউসুফ মাদকসেবীদের মাদক সেবনে বাঁধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে মাদকসেবী সবুজ ও তার সহযোগীরা কলেজ ছাত্র ইউসুফ ও মাদ্রাসা ছাত্র বেলালকে ছুরিকাঘাত করে। এতে তারা গুরুতর যখম হয়। খবর পেয়ে স্বজনরা তাদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

আহত ইউসুফ ও বেলাল বলেন, সবুজ ঘরামী তার সাঙ্গপাঙ্গ নিয়ে স্কুল ভবনের মধ্যে মাদক সেবন করেছিল। আমরা কয়েকজন গিয়ে এতে বাঁধা দিলে আমাকে ও বেলালকে তারা ছুরিকাঘাত করেছে। আমি এ ঘটনার বিচার চাই।

মাদকসেবী সবুজ ঘরামীর বড় ভাই মিলন ঘরামী বলেন, আমার ভাইকে বেলাল, সাব্বির ও ইউসুফ মারধর করেছে। আমার ভাইকে ঘটনার পর থেকে খুঁজে পাচ্ছি না। মোবাইলে ফোনও বন্ধ পাচ্ছি। তিনি আরো বলেন, আমার ভাই যে, ভালো তা আমি বলবো না কিন্তু যারা আমার ভাইকে মেরেছে তারাও আমার ভাইয়ের মতন।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তাওহিদুল ইসলাম বলেন, আহত ইউসুফ ও বেলালকে যথাযথ চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ