মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

আমতলীতে বিদ্যুৎ সরবরাহ না থাকায় তিন দিন অন্ধকারে

বিদ্যুৎ সরবরাহ চালু না থাকায় গত তিনদিন ধরে আমতলী উপজেলার ৬৫ হাজার গ্রাহক অন্ধকারে আছেন। এতে স্থাবির হয়ে আছে অফিস-আদালত ও বানিজ্যিক কার্যক্রম। দ্রুত বিদ্যুৎ সরবরাহ চালুর দাবী জানিয়েছেন গ্রাহকরা। পল্লী বিদ্যুৎ জোনাল ম্যানেজার সঞ্জয় রায়ের দাবী এক হাজার ছয়শত ৫৩ কিলোমিটার সংযোগ লাইন রেমালের তান্ডবে ক্ষতিগ্রস্থ হওয়ায় বিদ্যুৎ সররবাহ করা যাচ্ছে না।

জানাগেছে, ঘুর্ণিঝড় রেমালের প্রভাবে গত রবিবার সকাল থেকে বিদ্যুৎ সংযোগ বন্ধ হয়ে যায়। এর ফলে গত তিন ধরে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। আমতলী উপজেলার ৬৫ হাজার গ্রাহক অন্ধকারে নিমজ্জিত রয়েছে। এতে অফিস- আদালত ও বানিজ্যিক কার্যক্রম স্থবির হয়ে পরেছে। নষ্ট হয়ে গেছে গ্রাহকদের ফ্রিজে থাকা মাছ ও মাংশ। বিদ্যুৎ না থাকায় অতি কষ্টে দিনাতিপাত করছেন তারা। তবে পল্লী বিদ্যুতের জোনাল ম্যানেজার সঞ্জয় রায়ের দাবী বন্যায় উপজেলার ৩০ টি বিদ্যুতের খুটি ভেঙ্গে গেছে, এক হাজার ছয়’শত ৫৩ কিলোমিটার সংযোগ লাইন ক্ষতিগ্রস্থ হয়েছে। তাই বিদ্যুৎ সরবরাহ চালু করা যাচ্ছে না।

গ্রাহক রিপন মুন্সি বলেন, বন্যার শুরুর দিন রবিবার থেকে বিদ্যুৎ পাচ্ছি না। মঙ্গলবার তিনদিন অতিবাহিত হয়ে গেছে। আজও বিদ্যুৎ আসেনি। খুবই কষ্টে দিনাতিপাত করছি। দ্রুত বিদ্যুৎ সরবরাহের দাবী জানান তিনি।

আমতলী পল্লী বিদ্যুৎ অফিসের জোনাল ম্যানেজার সঞ্জয় রায় বলেন, উপজেলার এক হাজার ছয়’শ ৫৩ কিলোমিটার সংযোগ লাইনই ক্ষতিগ্রন্থ। এ লাইন মেরামত না করা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ করা যাচ্ছে না। তিনি আরো বলেন, লাইন মেরামত করতে অনেক লোক লাগিয়েছি। আশা করি দুই এক দিনের মধ্যে লাইন চালু করতে পারবো।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ