বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আমতলীতে চার বছরের শিশুকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

প্রতীকী ছবি

চকলেটের প্রলোভন দেখিয়ে চার বছরের শিশুকে চাচাতো ভাই বখাটে সোহাগ হাওলাদার (২২) ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত শিশুকে উদ্ধার করে স্বজনরা আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের চিকিৎসক ডাঃ ফারাহ বিনতে ফারুকী শিশুকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠিয়ে দিয়েছেন। পুলিশ বিকেলে বখাটে ধর্ষক সোহাগ হাওলাদারকে গ্রেপ্তার করেছে। ঘটনা ঘটেছে উপজেলার উত্তর খেকুয়ানী গ্রামে বৃহস্পতিবার দুপুরে।

জানাগেছে, উপজেলার উত্তর খেকুয়ানী গ্রামের কাঞ্চন আলী হাওলাদারের বখাটে ছেলে সোহাগ হাওলাদার বৃহস্পবিার দুপুরে মাদ্রাসা থেকে আসার পথে চার বছরের শিশু চাচাতো বোনকে চকলেট দেয়ার কথা বলে সাইকেলে তুলে পার্শ্ববর্তী মনির হাওলাদারের পানের বরজে নিয়ে যায়। ওইখানে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। পরে শিশুটির হাতে চকলেট খেতে পাঁচ টাকা দিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। শিশুটিকে না পেয়ে তার স্বজনরা খোঁজাখুঁজি করতে থাকে। পরে পানের বরজের মধ্যে কান্নার শব্দ থেকে শিশুর মা শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বাড়ীতে নিয়ে আসে।

স্বজনরা তাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ ফারাহ বিনতে ফারুকী শিশুকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠিয়ে দিয়েছেন। খবর পেয়ে ওইদিন বিকেলে আমতলী থানার এসআই মোঃ আজিজুল রহমান বখাটে সোহাগ হাওলাদারকে আটক করেছে।

স্থানীয়রা অভিযোগ করেন, মাদকসেবী সোহাগ হাওলাদার ইতিপুর্বে বেশ কয়েকটি ঘটনা ঘটিয়েছে। এ বখাটের শাস্তি দাবী করেছেন এলাকাবাসী।

শিশুটির মা অভিযোগ করে বলেন, কাঞ্চন আলী হাওলাদারের বখাটে ছেলে সোহাগ হাওলাদার আমার মেয়েকে মাদ্রাসা থেকে আসার পথে সাইকেলে করে তুলে নিয়ে যায়। পরে মনির হাওলাদারের পানের বরজে নিয়ে ধর্ষণ করে চকলেট খেতে হাতে পাঁচটি টাকা দিয়ে পালিয়ে যায়। শিশুটির খোঁজ খবর না পেয়ে বিভিন্ন স্থানে খুজতে থাকি। পরে পানের বরজে কান্নার শব্দ পেয়ে দেখি রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। আমি এ ঘটনার বিচার চাই।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ ফারহা বিনতে ফারুকী বলেন, প্রাথমিক ভাবে শিশুটিকে ধর্ষণের আলাতম পাওয়া গেছে। শিশুর উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, খবর পেয়ে বখাটে সোহাগ হাওলাদারকে আটক করা হয়েছে এবং শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠানো হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ