শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

স্ত্রীর আত্যাচারে ফেসবুকে ষ্ট্যাটাস দিয়ে স্বামীর আত্মহত্যা

ফাইল ফটো।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে স্ত্রীর নির্যাতনের কথা ফেসবুকে পোস্ট করে খবির হোসেন (৪০) নামের এক যুবক আত্মহত্যা করেছেন। এ ঘটনায় মৃত খবির হোসেনের স্ত্রী অভিযুক্ত মুক্তি (৩২) এবং তার শ্বাশুড়ি লতিফা (৫৫) কে আটক করা হয়েছে। সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াউর রহমান শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) রাতে জালকুড়ি এলাকায় এ ঘটনাটি ঘটে। রাতেই নিহতের বাবা আমিনুল হক বাদী হয়ে চারজনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলেন লতিকা (৫৫), মুক্তি (৩২), রমজান (৪০) ও লুৎফর রহমান (80) ।

কিন্তু দিন দিন তার ছেলের উপর বিবাদীদের অত্যাচার তাদেরকে জানালে তারা অভিযুক্তদের সঙ্গে বিষয়টি ক্রমান্বয়ে বাড়তে থাকে। পরবর্তীতে তার ছেলে বিষয়টি নিয়ে সমাধানের চেষ্টা করে। কিন্তু তারা তাদের কথার কোনো কর্ণপাত করেনি। এক পর্যায়ে তার ছেলে অত্যাচার ও মানসিক নির্যাতন সইতে না পেরে বৃহস্পতিবার রাতে সিলিং ফ্যানে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

নিহতের বাবা আমিনুল হক জানান, আত্মহত্যা করার আগের দিন আমার ছেলে ফেসবুকে তিনটি পোস্ট দেন। ওই পোস্টগুলো দেখলেই বুঝা যায় আমার ছেলে মানসিক নির্যাতন সহ্য করতে না পেরেই আত্মহত্যা করেছে।

নিহত খবির হোসেন (৪০) চাঁদপুরের উত্তর মতলবের ওটারচর এলাকার মো. আমিনুল হকের ছেলে। বর্তমানে তিনি সিদ্ধিরগঞ্জের জালকুড়ি শিকদার বাড়ি পুল এলাকায় ইসমাঈল মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন। সে সিদ্ধিরগঞ্জে সিএনজির ব্যবসা করতেন বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ