বুধবার, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

সিসি ক্যামেরায় সনাক্ত দুই ছিনতাইকারী গ্রেফতার, অটোরিক্সা উদ্ধার

সিসি ক্যামেরায় সনাক্ত শেষে দুই অটোরিক্সা ছিনতাইকারী মোঃ সোলায়মান ও জাহিদুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে তাদের ফেরিঘাট এলাকা থেকে গ্রেফতার করে অটো উদ্ধার করা হয়। শুক্রবার পুলিশ তাদের জবানবন্দির জন্য আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রেরন করেছ।

জানা গেছে, গত সোমবার যাত্রী সেজে তিন ছিনতাইকারী মোঃ সোলায়মান(২০), জাহিদুল ইসলাম (১৯) ও জাকারিয়া (২১) আমতলী পৌর শহরের বৃদ্ধ অটো রিকসা চালক মোঃ সিদ্দিকুর রহমানকে নিয়ে কলাপাড়া যাচ্ছিল। পথিমধ্যে তিন ছিনতাইকারী অটো চালক সিদ্দিকুর রহমানকে মারধর করে সড়কে ফেলে রেখে অটোরিক্সা ছিনতাই করে নিয়ে যায়। আহত অটো চালককে স্থানীয়রা উদ্ধার করে আমতলী হাসপাতালে নিয়ে আসে। ওইদিন রাতে বৃদ্ধাকে মারধর করে অটোরিক্সা ছিনইয়ের ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে পুলিশের নজরে আসে। পরে পুলিশ সিসি ক্যামেরায় ধারনকৃত ভিডিও ফুটেজের মাধ্যমে তিন ছিনতাইকারীকে সনাক্ত করে। পুলিশ বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে ফেরিঘাট এলাকা থেকে ঘটনার সাথে জড়িত সোলায়মান ও জাহিদুল ইসলামকে গ্রেফতার করেছে। পরে তাদের দেয়া তথ্যমতে অটো রিক্সাটি উদ্ধার করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে অটো চালক মোঃ সিদ্দিকুর রহমান বাদী হয়ে তিন জনের বিরুদ্ধে আমতলী থানায় মামলা দায়ের করেছেন। শুক্রবার বিকেলে পুলিশ গ্রেফতারকৃত দুই ছিনতাইকারীকে জবানবন্দির জন্য আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরন করেছেন।

মারধরের শিকার বৃদ্ধ অটো চালক মোঃ সিদ্দিকুর রহমান কান্নাজনিত কন্ঠে বলেন, তিনজোনে কলাপাড়া যাওয়ার কতা কইয়্যা মোর অটো রিক্সা ভাড়া হরে। অর্ধা পেতে নিয়া মোরো মইর‌্যা অটো ছিনতাই কইর‌্যা লইয়্যা গ্যাছে। পুলিশ মোর অটো আইন্না দেছে। মুই ওসি স্যারের লই¹া দোয়া হরি। অটো না পাইলে মুই গুড়াগুড়া লইয়্যা না খাইয়্যা থাকতে অইতে।

আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, দুই চোরকে গ্রেফতার করে জবান বন্দি দেয়ার জন্য আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ