বৃহস্পতিবার, ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

সিরাজগঞ্জে সাব রেজিষ্ট্রোর অফিস সহকারীর দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন

সিরাজগঞ্জ সদর সাব রেজিষ্ট্রার অফিস সহকারী মো.মহির উদ্দিন এর ক্ষমতার অপব্যবহার, ঘুষ ও দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন করেন সাব রেজিষ্ট্রার অফিসের দলিল লেখকবৃন্দ।

মঙ্গলবার (২২ নভেম্বর) সকাল ১১ টার দিকে সিরাজগঞ্জ সদর সাব রেজিষ্ট্রার অফিসের সামনে অফিস সহকারী মো. মহির উদ্দিন এর হাত থেকে সিরাজগঞ্জ জেলার সকল ক্রেতা,বিক্রেতা ও দলিল লেখকগনের উপর ঘুষ গ্রহন হতে রক্ষা এবং তাকে বিভাগীয় তদন্ত পূর্বক সকল দুর্নীতির অভিযোগে আইনত ব্যবস্থার গ্রহনের আকুল আবেদন করেন দলিল লেখকবৃন্দ।

সিরাজগঞ্জ জেলা সাব রেজিষ্ট্রার দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মোমিন তারা বলেন,মহির উদ্দিন সিরাজগঞ্জ সদর সাব রেজিষ্ট্রী অফিসে ১০ লক্ষ টাকা ঘুষ দিয়ে পদন্নতি ও সিরাজগঞ্জ সদর সাব রেজিষ্ট্রী অফিসের সহকারী হিসাবে নিয়োগ গ্রহণ করার পর ২০১৯ হতে ২০২০ সাল পর্যন্ত রেজিস্ট্রার জনাব জসিম উদ্দিন ভুঞাকে ভুল বুঝিয়ে অফিসের কর্মচারীদের নিকট থেকে ২ কোটি ৬০ লক্ষ টাকা গ্রহণ করেন।

সিরাজগঞ্জ জেলা সাব রেজিষ্ট্রার দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ মোজাম্মেল হক বলেন,মহির উদ্দিন নকল নবীশ থাকাকালীন থেকে তার মামা শাহজাহান আলী অফিসের রেকর্ড কিপার থাকায় অফিসারদের সাথে সম্পর্ক তৈরী করে তদবির করে এযাবৎ নামে বে নামে প্রায় ২০ কোটি টাকার সম্পদ অর্জন করেছেন। এদের বক্তব্য থেকে জানা যায়,প্রায় ২৩ কোটি ৭০ লক্ষ টাকা গ্রহনের অভিযোগ উঠেছে মহির উদ্দিন এর বিরুদ্ধে

এসময় উপস্থিত ছিলেন সকল সনদ দলিল লেখক বৃন্দ , আল-আমীন সরকার,মো. জোনাব আলী,মো. আতিকুর রহমান,মো. আব্দুল হাকিম,মো. বাবলু মন্ডল, একে আহাদ, মোঃ আনোয়ার হোসেন,মো. আমিনুল হক,মো. সুজাবত আলী,মো. হযরত আলী, মো. শরিফুল ইসলাম,বাবলু কর্মকার,আব্দুস সালাম,মো. রুহল আমিন,মো. আবুল কাশেম,মো. আশরাফুল ইসলাম, মো. তারিকুল ইসলাম,মো. মাসুম হাসান,খায়রুল কবীর প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ