বৃহস্পতিবার, ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

সিরাজগঞ্জে প্রধানমন্ত্রীর উপদেষ্টা কবির বিন আনোয়ারকে গনসংবর্ধনা

সিরাজগঞ্জের কৃতি সন্তান সাবেক বাংলাদেশ পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপদেষ্টা কবির বিন আনোয়ার অপু কে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার (১৪ জানুয়ারী) বিকেল ৪ টায় বাজার স্টেশন মুক্তির সোপানে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠানের প্রধান অতিথি ও নির্বাচন পরিচালনার কো-চেয়ারম্যান কবির বিন আনোয়ার অপু কে জেলার সকল উপজেলার তৃনমূলের নেতা কর্মীগন,বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ও সর্বস্তরের জনসাধারণ ফুলেল শুভেচ্ছা এবং গনসংবর্ধনা দেওয়া হয়েছে।

নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করার জন্য জননেত্রী শেখ হাসিনা কে সিরাজগঞ্জ ৩০ লক্ষ মানুষের পক্ষ থেকে ও জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ধন্যবাদ এবং শুভেচ্ছা জ্ঞ্যাপন করা হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. কেএম হোসেন আলী হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ -২ ( সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য ডাঃ হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ-৩ জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ সরকার, সিরাজগঞ্জ পৌর সভার মেয়র জনাব সৈয়দ আব্দুর রউফ মুক্তা, সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস,সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু ইউসুফ সূর্য প্রমুখ।

প্রধানমন্ত্রীর উপদেষ্টা কবির বিন আনোয়ার অপু বলেন, বাংলাদেশের রাজনীতিতে তরান্বিত করার জন্য আগামী জাতীয় নির্বাচনে জেলার ৬ আসনে আওয়ামী লীগকে বিজয়ী করবো ও বাংলাদেশ আওয়ামী লীগ কে শক্তিশালী করার জন্য গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবো। আমাকে নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আমার এবং আমার সিরাজগঞ্জ বাসীর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ