সোমবার, ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

সার্ভার রুম থেকে আগুনের সূত্রপাত, ধারণা ফায়ার সার্ভিসের

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর গুলশানে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) অফিসে লাগা আগুনটির সূত্রপাত সার্ভার রুম থেকে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এই আগুন নেভানোর কাজে অংশ নেওয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মোহম্মাদ সাইফুজ্জামান বলেছেন, আগুন লাগার কারণ এবং ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে বলা যাচ্ছে না। এর জন্য আমরা একটি কমিটি করব, সেই কমিটির প্রতিবেদন পাওয়ার পর মূল কারণ এবং ক্ষয়ক্ষতির পরিমাণ বলা যাবে। প্রচুর পরিমাণে ধোঁয়া থাকার কারণে আমাদের একটু বেশি সময় লেগেছে।

সকাল ৭টায় গুলশান-২ এর ৯০ নম্বর সড়কের গুলশান সেন্টার পয়েন্ট ভবনের ৮ তলায় এই আগুন লাগে। সকাল সোয়া ৯টায় আগুন পুরোপুরি নিভিয়ে ফেলেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

সাইফুজ্জামান বলেন, আগুনের সংবাদ পাওয়ার সাথে সাথে আমাদের টিম দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়। ভবনটিতে প্রচুর ধোঁয়া ছিল, যে কারণে আগুন নিয়ন্ত্রণে আনতে কিছুটা বেশি সময় লেগেছে। আমরা প্রথমেই ভবনটির বেশ কয়টা গ্লাস ভেঙে দিই, এরপর ধোঁয়া বের হয়ে গেলে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। আমাদের মোট ৪টি ইউনিট কাজ করেছে।

যে ভবনটিতে এই আগুন লাগে সেটিতে ইউনিমার্ট সুপারশপ, শেফ টেবিল রেস্টুরেন্টসহ উত্তর সিটি কর্পোরেশনের অফিস রয়েছে। ভবনের ৮ তলায় উত্তর সিটি কর্পোরেশন মেয়র আতিকুল ইসলামের দপ্তর রয়েছে। সেখান থেকেই আগুনের সূত্রপাত।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ