রবিবার, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী মাহবুবের মৃত্যু, আজকেও তাঁর বিরুদ্ধে যুবদলের মামলা

পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসন থেকে বার বার নির্বাচিত সাবেক সাংসদ মো. মাহবুবুর রহমান রোববার দুপুর ২ টার দিকে অসুস্থতাজনিত কারনে ঢাকার স্পেশালাইজড হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছেন (ইন্নালিল্লাহি-রাজেউন)। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল আনুমানিক ৭৬ বছর। তিঁনি স্ত্রী, দুই মেয়ে, নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে কলাপাড়া-রাঙ্গাবালী এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সোমবার সকাল ৯টায় কলাপাড়া কেন্দ্রীয় জামে মসজিদে তাঁর প্রথম নামাজে জানাজা এবং জোহর বাদ গ্রামের বাড়ী বালিয়াতলিতে ২য় নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাঁকে সমাহিত করা হবে বলে জানিয়েছে তাঁর পরিবার সূত্র।

তিঁনি এ আসন থেকে ২০০১, ২০০৮ ও ২০১৪ সালে সাংসদ নির্বাচিত হন। ২০০৮ সালে সাংসদ নির্বাচিত হওয়ার পর তিঁনি আওয়ামীলীগ সরকারের পানি সম্পদ প্রতিমন্ত্রীর দায়িত্ব নেন। তিঁনি কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ছিলেন।

গত ৫ আগষ্ট আওয়ামীলীগ সরকারের পতনের পর থেকে বিএনপি ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে হত্যা, বিস্ফোরক আইন সহ পেনাল কোডের জামিন অযোগ্য ধারায় তাঁর নামে একাধিক মামলা দায়ের করা হয়। এতে তিঁনি অনেকটা বিচলিত হয়ে পড়েন। মৃত্যুর দিনেও আজ উপজেলা যুবদলের এক নেতা বাদী হয়ে তাঁর বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ