সোমবার, ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

সাংবাদিক রাজ্জাক’র মৃত্যুতে কুয়াকাটা প্রেসক্লাবের উদ্যোগে শোক সভা

সাংবাদিক খান এ রাজ্জাক’র আকস্মিক মৃত্যুতে পর্যটন কেন্দ্র কুয়াকাটায় প্রেসক্লাবের উদ্যোগে দোয়া মিলাদ ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১ টার দিকে কুয়াকাটা প্রেসক্লাব মাঠে এ শোকসভা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সাংবাদিক, শিক্ষক, শিক্ষার্থী, জনপ্রতিনিধি সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশগ্রহণ করেন।

কুয়াকাটা প্রেসক্লাব সম্পাদক জহিরুল ইসলাম মিরনের সঞ্চালনায় স্মৃতিচারণ করে শোকসভায় অন্যান্যের মধ্যেবক্তব্য রাখেন কুয়াকাটা পৌর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র আঃ বারেক মোল্লা, খানাবাদ ডিগ্রী কলেজ’র প্রতিষ্ঠাতা আলহাজ্ব মো. জহিরুল ইসলাম খান, কলাপাড়া প্রেসক্লাব সভাপতি মো. হুমায়ন কবির, সাধারণ সম্পাদক এস এম মোশাররফ হোসেন মিন্টু, কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি নাসির উদ্দিন বিপ্লব, কুয়াকাটা মাধ্যমিক বিদ্যালেয়ের প্রধান শিক্ষক মো. খলিলুর রহমান, সহকারী শিক্ষক মাওলানা মো. মাইনুল ইসলাম মান্নান, কুয়াকাটা পৌরসভার কাউন্সিলর ফজলুর রহমান খান, খানবাদ কলেজের বাংলা প্রভাষক শাহাবুদ্দিন হাওলাদার, আবু হানিফ খান মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুর রহমান সোহেল, সাংবাদিক এইচ এম আকবর, আনোয়ার হোসেন আনু, রুমান ইমতিয়াজ তুষার, কাজী সাঈদ, হোসাইন আমির, মনিরুল ইসলাম প্রমূখ। শোকসভা শেষে প্রায়ত সাংবাদিক খান এ রাজ্জাকের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

গত ১ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকালে তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুর আগ মুহুর্ত পর্যন্ত তিনি কুয়াকাটা খানাবাদ ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক ও দৈনিক সমকাল পত্রিকায় কুয়াকাটা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ