মঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

সব খুলে বললেন বুবলী

চিত্রনায়িকা শবনম বুবলী। শাকিব খানের সঙ্গে বিয়ে, সন্তানগ্রহণ ইস্যুতে গেলো মাসজুড়েই আলোচনার কেন্দ্রে ছিলেন তিনি। বিয়ে-সন্তান বিষয়ক তথ্য বিস্ফোরণের পর গত কয়েকদিন কিছুটা চুপ ছিলেন বুবলী। এবার ফেসবুকে এসে ৪১ মিনিটের বক্তব্য দিলেন এই নায়িকা।

এখানে নিজের সংসার, ব্যক্তিগত জীবন, শাকিব খানসহ নিজের অবস্থান খোলাখুলিভাবে তুলে ধরেছেন বুবলী।

তারকারা আর কত গোপন আর মিথ্যাচার করবেন?তারকারা আর কত গোপন আর মিথ্যাচার করবেন?

বুবলী বলেন, ‘আমি ২০১৬ থেকে কাজ করছি। শাকিব খান, যিনি আমার সন্তানের বাবা, আমার স্বামী, তার সঙ্গে আমি কাজ শুরু করি বা সুযোগ পাই। উনি আমাকে মেন্টর হিসেবে গাইড করতেন। ওনার মাধ্যমেই আমার ফিল্মে আসা। ওই সময়ে আমি কেন, পুরো বাংলাদেশের কেউ কি জানতেন ওনার আগের কোনও সম্পর্ক নিয়ে? এটা কিন্তু আমরা কেউই জানতাম না।’

শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে সম্পর্কের অতীত-বর্তমান নিয়ে বিস্তারিত জানাতে সংবাদ সম্মেলন করবেন বলে জানিয়েছিলেন নায়িকা শবনম বুবলী। তবে সেটা বাস্তবায়ন আর করেননি। সবাই প্রায় ধরেই নিয়েছিলো, হয়ত দ্বন্দ্ব মিটমাট করে নিয়েছেন তারা। তবে এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন বুবলী। দীর্ঘ এক ভিডিও বার্তায় তিনি শাকিব খানের সঙ্গে তার নিজের এবং নায়িকা অপু বিশ্বাসের সম্পর্ক নিয়ে কথা বলেছেন।
ক্যারিয়ারের প্রথম পর্যায়ের কথা টেনে বুবলী বলেন, আমি ২০১৬ থেকে কাজ করছি। শাকিব খান, যিনি আমার সন্তানের বাবা, আমার স্বামী, তার সঙ্গে আমি কাজ শুরু করি বা সুযোগ পাই। উনি আমাকে মেন্টর হিসেবে গাইড করতেন। ওনার মাধ্যমেই আমার ফিল্মে আসা। ওই সময়ে আমি কেন, পুরো বাংলাদেশের কেউ কি জানতেন ওনার আগের কোনও সম্পর্ক নিয়ে? এটা কিন্তু আমরা কেউই জানতাম না। এ কারণেই সম্পর্কে জড়াই আমি।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ