শনিবার, ৯ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

শ্রীলংকার বিপক্ষে টস জিতে বোলিংয়ে বাংলাদেশ

এশিয়া কাপ সুপার ফোরে নিজেদের দ্বিতীয় ম্যাচে কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে শ্রীলংকার বিপক্ষে টস জিতে প্রথমে বোলিং বেছে নিয়েছে বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান।

সুপার ফোরে নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে ৭ উইকেটে হেরেছিলো বাংলাদেশ। ঐ ম্যাচের একাদশ থেকে একটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। ব্যাটার আফিফ হোসেনের পরিবর্তে সুযোগ পেয়েছেন বাঁ হাতি স্পিনার নাসুম আহমেদ। গত মার্চে সিলেটে আয়ারল্যান্ডের বিপক্ষে সর্বশেষ ওয়ানডে খেলেছেন তিনি। ওয়ানডেতে ৭ ম্যাচে ৮ উইকেট আছে নাসুমের।
এখন পর্যন্ত ৫২বার ওয়ানডেতে মুখোমুখি হয়েছে বাংলাদেশ-শ্রীলংকা। এরমধ্যে শ্রীলংকা ৪১বার এবং বাংলাদেশ ৯টি ম্যাচে জিতেছে। বাকী ২টি ম্যাচ পরিত্যক্ত হয়।

বাংলাদেশ একাদশ : সাকিব আল হাসান (অধিনায়ক), মোহাম্মদ নাইম, মেহেদি হাসান মিরাজ, লিটন দাস, তাওহিদ হৃদয়, মুশফিকুর রহিম, শামিম হোসেন পাটোয়ারী, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও শরিফুল ইসলাম।

শ্রীলংকা একাদশ : দাসুন শানাকা (অধিনায়ক), পাথুম নিশাঙ্কা, দিমুথ করুণারতেœ, কুসল মেন্ডিস, সাদিরা সামারাবিক্রমা, চারিথ আসালঙ্কা, ধনাঞ্জয়া ডি সিলভা, দুনিথ ওয়েলালাগে, মহেশ থিকশানা, কাসুন রাজিথা ও মাথিশা পাথিরানা।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ