সোমবার, ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শীত বস্ত্র বিতরণ শুরু করলো বাফওয়া

দরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ কার্যক্রম শুরু করেছে বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) ।
বৃহস্পতিবার(৮ ডিসেম্বর) বাফওয়া কেন্দ্রীয়পরিষদের সম্মানিত সভানেত্রী তাহ্মিদা হান্নান ঢাকা সেনানিবাসস্থ বাফওয়া কেন্দ্রীয়পরিষদ প্রাঙ্গনে উপস্থিত থেকে শীতবস্ত্র (কম্বল) বিতরণ কার্যক্রম সূচনা করেন।
বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতির সেবামূলক কার্যক্রমের আওতায় মানবিক সহায়তা হিসেবে বিমান বাহিনীর বিভিন্ন ঘাঁটি ও তৎসংলগ্ন এলাকার দরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে প্রতিবছর শীতবস্ত্র (কম্বল)বিতরণ করা হয়। এরই ধারাবাহিকতায় এবছর বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সম্মানিত সভানেত্রী তাহ্মি দাহান্নানএরদিক-নির্দেশনায় আরো ব্যাপকভাবে বাফওয়া কেন্দ্রীয় পরিষদ কর্তৃক বৃহস্পতিবারশীতবস্ত্র (কম্বল)বিতরণ কার্যক্রমের সূচনা করা হয়। এ উদ্যোগের অংশ হিসেবে দরিদ্র ও শীতার্তদের মাঝে ১১০০ টি কম্বল বিতরণ করা হবে।
এ কার্যক্রমের অংশ হিসেবে বাফওয়া কেন্দ্রীয় পরিষদ কর্তৃক প্রেরিত শীতবস্ত্রসমূহ (কম্বল)পর্যায়ক্রমে ঢাকার কুর্মিটোলা ও তেজগাঁও এলাকাসহ চট্টগ্রাম, যশোর, টাঙ্গাইল, বগুড়া, লালমনিরহাট, মৌলভীবাজার ও শমশের নগরে বাফওয়ার বিভিন্ন আঞ্চলিক ও উপ-আঞ্চলিক শাখা সমূহের মাধ্যমে শীতার্ত মানুষের মাঝে বিতরণ করা হবে।
এছাড়াও ছিন্নমূল মানুষের মাঝেও শীতবস্ত্র (কম্বল)বিতরণের পরিকল্পনাগ্রহণ করেছে বিমানবাহিনী মহিলাকল্যাণসমিতি।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ