মঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শিবপুরে প্রতিবেশীর আলমারিতে মিললো শিশুর লাশ

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর শিবপুরে সায়মা জাহান (৮) নামের এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাত সারে সাতটার দিকে উপজেলার যোশর ইউনিয়নের আখড়া মন্দিরের পাশে আজিমউদ্দিনের বাড়ির ভাড়াটিয়ার ঘরের আলমারি থেকে বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। শিশু সায়মা জাহান (৮) যোশর গ্রামের সারোয়ার জাহানের মেয়ে। সে চর মরজাল মডেল কিন্ডারগার্টেন স্কুলের তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী ছিলো।

এঘটনায় হানিফা ও শেলী নামের দুইজনকে আটক করেছে পুলিশ।পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরে বাড়ির পাশে খেলতে গিয়ে নিখোঁজ হয় শিশু সায়মা জাহান। খোঁজাখুঁজি করে না পেয়ে প্রতিবেশী ভাড়াটিয়া হানিফার শিশু সন্তানকে জিজ্ঞেস করলে সে তাদের ঘরে আছে বলে জানায়।পরে ভাড়াটিয়া হানিফার ঘরে তল্লাশি চালিয়ে আলমারির ভিতর থেকে বস্তাবন্দি অবস্থায় বের করে শিশুটির স্বজন ও স্থানীয়রা। এসময় ভাড়াটিয়া হানিফা ও তার স্ত্রী শেলীকে আটক করে এলাকাবাসী।

খবর পেয়ে শিবপুর মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশু সায়মা জাহানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠায় এবং ঘটনার সাথে জড়িত দুইজনকে আটক করে থানায় নিয়ে আসে।

নিহত শিশুর স্বজনরা জানান, সায়মা জাহানের কানে স্বর্ণের দুটো দুল ছিলো। ওই কানের দুল নিতেই এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্যে নরসিংদী সদর হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত হানিফা ও তাঁর স্ত্রীকে আটক করা হয়েছে। তবে কি কারনে এই হত্যাকাণ্ড ঘটানো হচ্ছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। আমরা আটককৃতদের জিজ্ঞাসাবাদ করছি।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ