রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শাহরুখের সঙ্গে অন্তরঙ্গ ছবি শেয়ার পাকিস্তানি অভিনেত্রী মাহিরার

প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাহরুখ খান দীপিকা পাড়ুকোনের ছবি ‘পাঠান’। এই ছবির মাধ্যমে চার বছর পর পর্দায় ফিরেছেন বলিউডের বাদশা। ‘পাঠান’ দর্শকদের কাছ থেকে বেশ ভালো সাড়া পাচ্ছে, কিন্তু একই সঙ্গে তারকারাও কিং খানের ছবির জন্য উচ্ছ্বসিত। পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান তার ইনস্টাগ্রামে শাহরুখ খানের সাথে একটি ছবি শেয়ার করেছেন। এর সঙ্গে পাঠানকে সমর্থন জানিয়েছেন তিনি। মাহিরার এই পোস্ট ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান তার অফিসিয়াল ইনস্টাগ্রামে শাহরুখের সাথে তার একটি ছবির একটি ছবি শেয়ার করেছেন। কিং খানের সঙ্গে খুব রোমান্টিক ছবি শেয়ার করেছেন তিনি। ইন্সটা স্টোরিতে শাহরুখ খানের সঙ্গে সাদা-কালো ছবি শেয়ার করেছেন মাহিরা। এই ছবিতে, তিনি অভিনেতার সাথে রোমান্টিক স্টাইলে বসে আছেন। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমার পাঠান’, এর সাথে তিনি একটি হৃদয়ের ইমোজিও শেয়ার করেছেন।

এই ছবিটি তার রইস চলচ্চিত্রের। যেখানে মাহিরা খান প্রথমবার শাহরুখের সাথে স্ক্রিন শেয়ার করেছিলেন। ২০১৭ সালে, ‘রইস’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল এই অভিনেত্রীর। সেই সময় শাহরুখের সঙ্গে তার ভালো সম্পর্ক ছিল। ছবিতেও এই দুজনের জুটি ভক্তদের পছন্দ হয়েছে।

মাহিরা খান ছাড়াও অনেক পাকিস্তানি তারকা আছেন যারা পাঠানকে দেখতে চান। এর আগে নাদিয়া আফগানও ‘পাঠান’-এর প্রতি তার ভালোবাসা প্রকাশ করেছেন। সম্প্রতি আস্ক মি এনিথিং সেশনে নাদিয়াকে জিজ্ঞেস করা হয়েছিল পাঠানকে কবে দেখবেন? তাই অভিনেত্রী বলেন, ‘ইয়াহান হি নাহি হ্যায়। ছবিটি অন্য প্ল্যাটফর্মে আসার অপেক্ষায় থাকব। ঠিক আছে, কেবল ভক্তরা নয় সেলিব্রিটিরাও পাঠানকে নিয়ে খুব উত্তেজিত বোধ করছেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ