শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

যেভাবে ঈদ কাটল নুসরাতের

যশকে নিয়ে ঈদ যেভাবে কাটল নুসরাতের

বিশেষ বন্ধু যশের সঙ্গে দিব্যি সংসার করে যাচ্ছেন নুসরাত জাহান। বিচ্ছেদের পর থেকেই কলকাতার এই না্য়কের সঙ্গে এক ছাদের তলে বাস করছেন লাস্যময়ী।ঈদুল ফিতরে যশকে নিয়ে দারুণ সময় কাটিয়েছেন। যেটির প্রমাণ পাওয়া যায় টালিউড নায়িকার পোস্টে।

ঈদের সকালেই সামাজিক যোগাযোগমাধ্যমে অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছেন। বুধবার আকাশে চাঁদ দেখা দিতেই হাত রাঙিয়েছেন মেহেদিতে।

বুধবার সন্ধ্যায় সমাজমাধ্যমের পাতায় যে ছবি পোস্ট করেছিলেন, সেখানে নুসরতের হাতজোড়া মেহেন্দি। সেখানেও মিলেছিল চাঁদের ঝলক। সঙ্গে লিখেছিলেন, ‘আমার মেহেন্দি কেমন? আপনাদের মেহেন্দিও ভাগ করে নিন। চাঁদ মোবারক।’

বৃহস্পতিবার সকালেই ইদ উপলক্ষে নিজের বিশেষ ফটোশুটের বেশ কিছু ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন নুসরত।সেখানে যশের সঙ্গে তাকে দারুণ সময় কাটাতে দেখা গেছে।

সকাল থেকেই অভিনেত্রী ব্যস্ত। তবে এক ফাঁকে সময় করে নিজের পরিকল্পনা জানাতে ভুললেন না। কীভাবে দিনটা কাটাচ্ছেন তিনি? নুসরত বলেন, ‘পরিবারের সঙ্গেই দিনটা কাটানোর ইচ্ছে রয়েছে। তার সঙ্গে খাওয়াদাওয়ার ব্যবস্থাও করছি।’

বিশেষ দিনে অভিনেত্রীর বাড়ি ঠাসা নিকটজন ও অনুরাগীদের ঈদের উপহারে। তার নির্বাচিত ঝলক ইনস্টাগ্রামের স্টোরিতে ভাগ করে নিয়েছেন নুসরাত। তবে বিশেষ দিনে কেনা খাবার নয়, নুসরাত নিজে রান্নাঘরে অনেকটা সময় কাটিয়েছেন। যশ ও ছেলের জন্য একাধিক পদ রান্না করেছেন তিনি।

রান্নাবান্নার বিষয়ে নুসরাত বলেন, ‘বিরিয়ানি, সেমাই ফিরনি আর কবাব বানিয়েছি। আশা করি খাবারগুলো ওদের পছন্দ হবে।’

তবে ইদের দিনে যেন একটু হলেও মনখারাপ অভিনেত্রীর। কারণ উৎসবের দিনে তার বাবা-মা অনেক দূরে রয়েছেন। নুসরাত বলেন, ‘মা-বাবাকে আজ খুব মিস্‌ করছি। ওরা মক্কায় গিয়েছেন। তবে আমরা শুভেচ্ছা বিনিময় করেছি।’

ঈদের দিন গোলাপি রঙের পাঞ্জাবিতে সেজেছেন যশ। আর নুসরতের কুর্তার রং প্যাস্টেল গ্রিন। আর যার উপর গোলাপি কাজ। সঙ্গে গোলাপি ওড়নাও রয়েছে। মাথায় টিকলি। গলায় সরু একটা চেইন। খোলা চুল। হাত ভরা চুড়িতে।

ভক্তদের আশা ছিল, ঈদের রাতে এক ঝলক হলেও দেকা মিলবে ঈশানের। এর আগে এক দিওয়ালির রাতে ছেলের ঝলক দেখিয়েছিলেন নুসরাত। তবে সেই আশা পূরণ হল না! তার আর যশের ছবিই দিলেন নুসরাত। কমেন্টে এক অনুরাগী লিখেছেন, ‘তোমরা এবার তোমাদের বেবিকেও দেখাও প্লিজ’।

আরেকজন লিখলেন, ‘কী সুন্দর লাগছে দুজনকেই’। তৃতীয়জনের মন্তব্য, ‘ইদ মোবারক! অনেক ভালোবাসা আমার প্রিয় জুটি যশরতকে।’

কদিন আগেই সেন্টিমেন্টাল ছবিতে একসঙ্গে দেখা গিয়েছে যশ আর নুসরতকে। বহুদিন আগে দুজনে একসঙ্গে এসেছিলেন সিনেমাতে। মাঝে মাস্টারমশাই আপনি কিছু দেখেননি-তে কাজ করলেও, তা মুক্তি পায়নি।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ