সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

মোটর সাইকেল চালক বেল্লাল হত্যার জড়িতদের গ্রেফতার আমতলীতে মানববন্ধন

মোটর সাইকেল চালক বেল্লাল গাজীর হত্যার জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবীতে আমতলীতে মানববন্ধন করা হয়েছে। উপজেলা মোটর সাইকেল চালক শ্রমিকদের আয়োজনে বাঁধঘাট চৌরাস্তার হাসপাতাল সড়কে শুক্রবার সাড়ে বেলা ১১ টায় এ মানববন্ধন করা হয়। মানববন্ধনে সহ¯্রাধীক মানুষ অংশ গ্রহন করেছেন।

জানাগেছে, আমতলী পৌরশহরের ছুরিকাটা গ্রামের সফিজ গাজীর ছেলে মোটর সাইকেল চালক বেল্লাল গাজীকে গত মঙ্গলবার রাত ১১ টার দিকে যাত্রী সেজে মুখোশধারী দুই লোক ভাড়া করে কলাপাড়া নিয়ে যাচ্ছিল। পথিমথ্যে রজপাড়া এলাকার ডিমামারা খালের পাশে তাকে গলায় ফাঁস ও ছুরিকাঘাতে নির্মমভাবে হত্যা শেষে মোটর সাইকেল ও মোবাইল ফোন নেয় তারা।

বুধবার সকালে তার মরদেহ ওইস্থান থেকে পুলিশ উদ্ধার করে। এ ঘটনায় বৃহস্পতিবার অজ্ঞাতনামা আসামী করে নিহত বেল্লালের বড় ভাই দুলাল গাজী বাদী হয়ে কলাপাড়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন। চালক বেল্লাল গাজীর হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবীতে শুক্রবার বেলা সাড়ে ১১ টায় আমতলী বাধঘাঁট চৌরাস্তার হাসপাতাল সড়কে মানববন্ধন করা হয়।

মানববন্ধনে সহস্ত্রাধিক লোক অংশ গ্রহন করেন। ওই মানবন্ধনে অংশগ্রহনকারীরা আগামী ২৫ জানুয়ারীর মধ্যে পুলিশ প্রশাসনকে হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারের দাবীতে আল্টিমেটাম দেয়া হয়। এর মধ্যে পুলিশ হত্যাকারীদের গ্রেফতার করতে সক্ষম না হলে আবারো মহাসড়ক অবরোধসহ বিভিন্ন কর্মসুচীর ঘোষনা দেয় তারা।

উপজেলা মোটর সাইকেল শ্রমিক নেতা মোঃ বশির হাওলাদারের সভাপতিত্বে ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মজিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মোঃ নাজমুল আহসান নান্নু, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জিএম ওসমানী হাসান, নারী ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সাবেক কাউন্সিলর মোঃ মোয়াজ্জেম হোসেন খাঁন, আওয়ামীলীগ নেতা মোঃ সামসুল হক গাজী, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক কাউন্সিলর জিএম মুছা, বীর মুক্তিযোদ্ধা শাহ আলম তালুকদার, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল মামুন সবুজ, নিহত বেল্লাল গাজীর বড় ভাই দুলাল গাজী ও মোটর সাইকেল চালক ওসমান গনি ও শিপন বয়াতি। ওই মানববন্ধনে নিহত বেল্লাল গাজীর শিশু কন্যা মীম আক্তার (১১) ও শিশু পুত্র মুছা (৬) বাবা হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবী জানান।

উল্লেখ গত ২ জানুয়ারী যাত্রী সেজে তিন ছিনতাইকারী মোঃ সোলায়মান(২০), জাহিদুল ইসলাম (১৯) ও জাকারিয়া (২১) আমতলী পৌর শহরের বৃদ্ধ অটো রিকসা চালক মোঃ সিদ্দিকুর রহমানকে নিয়ে কলাপাড়া যাচ্ছিল। পথিমধ্যে তিন ছিনতাইকারী অটো চালক সিদ্দিকুর রহমানকে মারধর করে সড়কে ফেলে রেখে অটোরিক্সা ছিনতাই করে নিয়ে যায়।

এ ঘটনায় পুলিশ দুই ছিনতাইকারী সোলায়মান ও জাহিদুল ইসলামকে গ্রেফতার করেছে। এ ঘটনার ৮ দিন পর মঙ্গলবার রাতে মোটর সাইকেল চালক মোঃ বেল্লাল গাজীকে যাত্রী সেজে একইভাবে নিয়ে হত্যা করে মোটর সাইকেল ও মোবাইল নিয়ে যায়।

কলাপাড়া থানার ওসি মোঃ জসিম বলেন, মামলা হয়েছে। এ ঘটনা তদন্তে একটি শক্তিশালী টিম কাজ করছে। হত্যাকান্ডে জড়িতদের দ্রুত সনাক্ত করে গ্রেফতার করতে সক্ষম হবো।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ