সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

মেয়েকে নিয়ে ফটোশুটে প্রিয়াঙ্কা

সম্প্রতি মেয়েকে নিয়ে একটি ম্যাগাজিনের ফটোশুট করেছেন প্রিয়াঙ্কা। আর তাদের স্টাইল করেছেন আমেরিকান ফ্যাশন স্টাইলিস্ট ল রোচ। ফটোশুটের জন্য লাল রঙে জোড়া হয়েছেন মা-কন্যা জুটি।

স্টাইলিস্ট ল রোচ, যিনি প্রিয়াঙ্কা এবং তার মেয়ের সঙ্গে ফটোশুটের জন্য কাজ করেছিলেন, সম্প্রতি প্রিয়াঙ্কার মেয়ে মালতী সম্পর্কে কথা বলেছেন। স্টাইলিস্ট ল রোচ জানান, মালতী খুব শান্ত ছিল এবং কোনো রকম কান্নাকাটি করেনি। যেমনটা তাকে থাকতে বলা হয়েছে মালতী ঠিক সেভাবেই ছিল। তবে ফটোশুটে মায়ের দিকে মুখ ফিরিয়ে পেছন ঘুরে বসে ছিল মালতী। তার মুখ দেখা যাচ্ছে না। সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা সেই ফটোশুটের ছবি শেয়ার করেছেন। ছবিতে মা ও মেয়ে দুজনেই লাল পোশাকে। মেয়েকে বুকে আগলে ধরে আছেন প্রিয়াঙ্কা।

এর আগে প্রিয়াঙ্কা তার সারোগেসি বিষয়টি খোলাসা করেছিলেন। বিয়ের চার বছর পর মা হন প্রিয়াঙ্কা চোপড়া। তবে সারোগেসির মাধ্যমে মালতী মেরির জন্মের খবরে তাকে নিয়ে হয়েছিল নানা ট্রল। ক্যারিয়ারের খাতিরে ‘আউটসোর্সিং’ করিয়েছেন প্রিয়াঙ্কা, এমনকি মালতীকে ‘রেডিমেড’ বাচ্চা পর্যন্ত বলা হয়েছিল।

সে ব্যাপারে চুপ থাকলেও মেয়ের এক বছর পূর্ণ হওয়ার পরপরই এক সাক্ষাৎকারে বিষয়টা নিয়ে মুখ খোলেন প্রিয়াঙ্কা। সম্প্রতি ভোগকে দেয়া সাক্ষাৎকারে এ নিয়ে কথা বলতে শোনা গেল অভিনেত্রীকে। শারীরিক জটিলতার কারণেই সারোগেসি করেছেন বলে জানান তিনি।

নিজের সবটুকু দর্শকের সামনে আনলেও মেয়ের ব্যাপারে তিনি খুবই প্রাইভেট এমনটাই জানালেন এই অভিনেত্রী। সময়ের ৩ মাস আগেই জন্ম হয় তাদের রাজকন্যার। ৩ মাস ধরে তাকে রাখা হয়েছিল লস অ্যাঞ্জেলসের লা জোলার রেডি চিলড্রেন হাসপাতালের নিওনেটাল ইনটেনসিভ কেয়ার ইউনিটে।

ভীষণ এক খারাপ সময়ের মধ্যে কেটেছে নিক, প্রিয়াঙ্কার সেই দিনগুলো। সন্তানকে বুকে নিয়ে কেটেছে প্রিয়াঙ্কা নির্ঘুম রাত। সঙ্গে সেই সময় মার্কিন মুলুকে ছিল ওমিক্রনের হুমকি। সব মিলিয়ে খারাপ দিনগুলো কাটিয়ে উঠেছে তারা। তাই মেয়েকে নিয়ে আর কোনও সমালোচনার মুখোমুখি হতে চাননা এই বলিউড সুন্দরী।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ