বুধবার, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

মীমকে নিয়ে পরীমনির খোঁচা

ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনি। তার স্বামী অভিনেতা শরিফুল রাজ। সম্প্রতি রাজ অভিনীত ‘পরাণ’ এবং ‘দামাল’ সিনেমা দুটি দর্শকদের মন জয় করে নিয়েছে। তার দুটি ছবিতে নায়িকা হিসেবে ছিলেন বিদ্যা সিনহা মিম।

এদিকে পরীমনি ক’দিন আগেই ফেসবুক স্ট্যাটাস দিয়ে মিমকে উদ্দেশ্য করে বলেছিলেন, নিজের স্বামীকে নিয়ে সন্তুষ্ট থাকতে। অন্য একটি পোস্টে জানান, ব্যবসার নামে রাজ ও মিমের রাতভর ফোনালাপ অসহ্য লাগছে তার কাছে। এর সমাপ্তি চান তিনি। পরবর্তীতে মিম রাজের সঙ্গে ছবিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেন। তিনি জানান, আমি চাই না রাজের সঙ্গে ছবি করে তাদের সংসারে কলহ বাড়ুক। তাই একসঙ্গে আর কাজ না করার সিদ্ধান্ত নিয়েছি।

এদিকে মিমের এমন সিদ্ধান্তে একটি জুটির সম্ভাবনা তৈরি হয়েও আবার তা ভেঙে গেল বলেও মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। এই যখন অবস্থা তখন আরও একটি ফেসবুক পোস্ট দিলেন সম্প্রতি পরীমনি।

এতে তিনি মিমকে খোঁচা দিয়ে লিখেছেন, শরিফুল রাজ কখনোই একজন নায়িকানির্ভর আর্টিস্ট না। সরি দিদি! এদিকে প্রায় এক বছর আগে পরিচালক রায়হান জুয়েলের ‘পথে হলো দেখা’ ছবিতে চুক্তি করেছিলেন বিদ্যা সিনহা মিম। ছবিটিতে তার বিপরীতে শরিফুল রাজকে নেয়ার কথা ছিল। কিন্তু মিম ছবির পরিচালককে জানিয়েছেন, রাজের বিপরীতে তিনি আর কাজ করতে আগ্রহী নন। তাই কাকে উদ্দেশ্য করে এ কথা পরীমনি লিখেছেন তা তার ভক্তরা বুঝতে ভুল করেননি।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ