বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মা দিবসে সুখবর দিলেন ফারিয়া শাহরিন

রোববার ছিল বিশ্ব মা দিবস। আর এ দিনটিতেই মা হতে যাওয়ার সুখবর দিলেন অভিনেত্রী ফারিয়া শাহরিন। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই বিষয়টি শেয়ার করেছেন। এমন খবরে শুভেচ্ছার বন্যায় ভাসছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত এ অভিনেত্রী।

২০২১ সালের ফেব্রুয়ারিতে মাহফুজ রায়ানের সঙ্গে বাগদান হয় ফারিয়া শাহরিনের। পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় ২০২৩ সালে। যদিও বিয়ের কোনো কাপল ছবি এখন পর্যন্ত প্রকাশ করেননি তিনি। শুধু জানিয়েছিলেন, তিনি বিয়ে করেছেন। ব্যক্তিগত বিষয়কে দূরেই রাখতে চেয়েছেন তিনি।

এদিকে মা হতে যাওয়ার অনুভূতি প্রকাশ করতে গিয়ে ফারিয়া শাহরিন বলেন, মা হওয়ার অনুভূতি আসলে ভাষায় প্রকাশ করে বোঝানোর বিষয় না। এটা ভেতর থেকে অনুভূত হয়।

অন্যরকম একটা সময় পার করছি। বার বার কেবল মনে হচ্ছে আল্লাহর উপহার এটা। তিনি নিজ হাতে এই উপহার পাঠাচ্ছেন। সবার কাছে দোয়া চাই। ফারিয়া শাহরিন আরও বলেন, ফেসবুকে কোনো পোস্ট দেয়ার পর মানুষের বদ নজরকে ভয় পাই। সে কারণে আগের মতো পোস্টও কমিয়ে দিয়েছি। কিন্তু মা হওয়ার মতো খুশির খবর শেয়ার না করে পারলাম না।

তিনি বলেন, ক্যারিয়ারের সঙ্গে ব্যক্তিগত জীবন এগিয়ে নিতে হবে। ক্যারিয়ারের জন্য সন্তান না নিয়ে ক্যারিয়ারের পেছনে ছুটলে শেষ বয়সে হতাশাগ্রস্ত হয়ে যেতে হবে। আমি তেমন জীবন চাই না। সুন্দর একটি স্বাভাবিক জীবন চাই আমি। সবাই দোয়া করবেন আমাদের জন্য।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ