সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

মানসিক ভারসাম্যহীন মহিলাকে ছিঁড়ে খেল কুকুরের দল!

গ্রামের রাস্তা থেকে মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ বলেছে, কুকুরের কামড়ে তাঁর মৃত্যু হয়েছে, না কি মৃত্যুর পর কুকুর তাঁকে কামড়েছে, ময়নাতদন্তের পরেই তা জানা যাবে ।
পথকুকুরদের আক্রমণে মৃত্যু মানসিক ভারসাম্যহীন মহিলার।

পথকুকুরদের আক্রমণে মৃত্যু মানসিক ভারসাম্যহীন মহিলার। প্রতীকী ছবি।

আবার পথকুকুরদের তাণ্ডব। তাদের আক্রমণে মানসিক ভারসাম্যহীন এক মহিলার মৃত্যু হয়েছে বলে অভিযোগ। ঘটনার পর এলাকার বাসিন্দারা স্থানীয় প্রশাসনের বিরুদ্ধে বিক্ষোভ দেখাতে শুরু করেন।

ঘটনাটি কর্নাটকের ধারওয়াড় জেলার উপিনবেতাগেরি গ্রামের। মৃত মহিলার নাম মেহবুবি নাদাফ। তিনি অন্য এক গ্রামের বাসিন্দা। অভিযোগ, মঙ্গলবার সকালে উপিনবেতাগেরি গ্রামের রাস্তায় ইতিউতি ঘোরাফেরা করছিলেন মেহবুবি। তখনই তাঁকে ঘিরে ধরে পথকুকুরের দল।

পুলিশ জানিয়েছে, গ্রামের রাস্তা থেকে মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়েছে। তাঁর দেহে মিলেছে কুকুরের কামড়ে আঘাতের চিহ্ন। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কুকুরের কামড়ে তাঁর মৃত্যু হয়েছে, না কি মৃত্যুর পর কুকুর তাঁকে কামড়েছে, ময়নাতদন্তের পর তা জানা যাবে, জানিয়েছে পুলিশ।

পুলিশের দাবি, মহিলা মানসিক ভারসাম্যহীন। সম্ভবত সেই কারণেই কুকুরের আক্রমণের মুখে কোনও প্রতিরোধ গড়ে তুলতে পারেননি তিনি। সেখান থেকে পালিয়ে যেতেও পারেননি। তাঁর অস্বাভাবিক আচরণের কারণে কুকুরগুলি হিংস্র হয়ে উঠেছিল বলেও মনে করা হচ্ছে প্রাথমিক ভাবে।

কিন্তু মহিলার মৃত্যুর পর এলাকার মানুষ বিক্ষোভ দেখান। গ্রামবাসীদের দাবি, অবিলম্বে এলাকায় পথকুকুরের দৌরাত্ম্য ঠেকাতে পদক্ষেপ করতে হবে প্রশাসনকে। গ্রাম থেকে পথকুকুরদের সরিয়ে দেওয়ার দাবিও জানিয়েছেন বিক্ষুব্ধরা। এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ