বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মাতৃদিবসে ছেলে ঈশানকে প্রথম প্রকাশ্যে আনলেন নুসরত

ছেলে ঈশানের সঙ্গে নুসরত জাহান। ছবিঃ ইনস্টাগ্রাম।

নুসরত জাহানের ছেলের বয়স সাড়ে তিন বছর। কেমন দেখতে তাঁকে? মাতৃদিবসে প্রথম বার ছোট্ট ঈশানের সঙ্গে পরিচয় করালেন অভিনেত্রী।

২০২১ সালের সেপ্টেম্বর মাসে জন্ম হয় নুসরত জাহানের ছেলের। নাম, ঈশান দাশগুপ্ত। যদিও সেই সময় ছেলের পিতৃপরিচয় নিয়ে বিস্তর সমালোচনার মুখে পড়তে হয় তাঁকে। অভিনেতা যশ দাশগুপ্তই যে ঈশানের বাবা, তা তাঁর পুরসভার জন্মের শংসাপত্রেই পরিষ্কার করে দেন অভিনেত্রী।

এমনিতেই তারকা-সন্তানদের কেমন দেখতে হয়েছে, তা নিয়ে উৎসাহ থেকে তাঁদের অনুরাগীদের। এ ক্ষেত্রেও তার ব্যতিক্রম ঘটেনি। নুসরতের ছেলের বয়স সাড়ে তিন বছর। মাতৃদিবসে প্রথম বার ছেলে ঈশানের সঙ্গে পরিচয় করালেন অভিনেত্রী।

ঈশানের সঙ্গে নুসরত জাহান। ছবিঃ ইনস্টাগ্রাম।

চলতি বছর লোকসভা ভোটে প্রার্থী হতে পারেননি নুসরত। আপাতত ছবির কাজ ও স্বামী, সংসার নিয়েই রয়েছেন অভিনেত্রী। মা হয়েছেন তা-ও প্রায় বেশ কয়েক বছর হল। তবে ছেলেকে নিয়ে প্রথম থেকেই সাবধান্ যশ ও নুসরত।


গত কয়েক বছরে সমাজমাধ্যমে দীপাবলি কিংবা বড় দিনের সময় ছেলের পিছন থেকে তোলা ছবি দিয়েছেন নুসরত, মুখ দেখাননি। এ বার সেই আগল আলগা করলেন তিনি।

গোলাপি শিফনের শাড়িতে নুসরত। চোখে-মুখে তাঁর গোলাপি আভা। কোলে বসে রয়েছে ছোট্ট ঈশান। মাতৃদিবসটা শুধুই যে সন্তানের সঙ্গে কাটাচ্ছেন এমনটা নয়, অভিনেত্রী তাঁর মায়ের সঙ্গে কেক কেটে উদ্‌যাপন করেন বিশেষ এই দিনটি। সে ছবিও পোস্ট করেছেন তিনি। নুসরতের ছেলেকে দেখে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে অনুরাগীরা। অনেকেই লিখেছেন, ‘ঈশান যেন একেবারে ছোট যশ। আনন্দবাজার।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ