শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মহান বিজয় দিবসের কুচকাওয়াজ উপলক্ষে স্পন্সরদের সম্মাননা

মহান বিজয় দিবস কুচকাওয়াজ-২০২২ উপলক্ষে স্পন্সরদের সম্মানে এক সম্মাননার আয়োজন করা হযেছে।

আজ শনিবার ঢাকা সেনানিবাসের আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে এ সম্মাননা অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মেজর জেনারেল মোহাম্মদ শাহীনুল হক, ওএসপি, বিএসপি, এনডিসি, এইচডিএমসি, পিএসসি, জিওসি ৯পদাতিক ডিভিশন ও প্যারেড অধিনায়ক, মহান বিজয় দিবস কুচকাওয়াজ – ২০২২ এবং ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ।

সেনাবাহিনী প্রধান উল্লেখ করেন যে, এ বছরে মহান বিজয় দিবস কুচকাওয়াজ ছিলো অত্যন্ত জাঁকজমকপূর্ণ এবং বর্ণিল এ কুচকাওয়াজ আয়োজনে স্পন্সরদের ভূমিকা ছিল অত্যন্ত প্রশংসনীয়।

মহান বিজয় দিবস কুচকাওয়াজ২০২২এ স্পন্সর প্রতিষ্ঠান হিসেবে MGH, S. Alam Group, Sonali Bank, Islami Bank Ltd, Navana Group, Saif Power Tech, United Group, Trust Bank, Agrani Bank, Thermax Group, Anwar Group এবং BMTF অংশীদার ছিলো। মিডিয়া পার্টনার হিসেবে সাথে ছিলো দেশটিভি ও রেডিওফূর্তি।

এবারের মহান বিজয় দিবস কুচকাওয়াজ মাননীয় প্রধানমন্ত্রীর সম্মতি ও সুস্পষ্ট দিক-নির্দেশনায় সেনাবাহিনী প্রধানের সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশ সেনাবাহিনীর ৯পদাতিক ডিভিশনের সার্বিক ব্যবস্থাপনায় দায়িত্বপ্রাপ্ত সংশ্লিষ্ট সকলের অক্লান্ত পরিশ্রম ও স্পন্সর বৃন্দের সার্বিক সহযোগিতায় অত্যন্ত উৎসব মূখর পরিবেশে সম্পন্ন হয়। খবর আইএসপিআরের।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ