রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মনোকিনি পরে উত্তাপ ছড়াচ্ছেন অভিনেত্রী দেবচন্দ্রিমা

বর্তমানে বাংলা ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম জি বাংলার মিঠাই। সম্প্রতি আবারও টিআরপি লিস্টে সবাইকে পেছনে ফেলে সামনের সারিতে উঠে এসেছে এই ধারাবাহিক। আর মিঠাই মানেই উঠে আসে দেবচন্দ্রিমার কথা। তিনি যেনো ধারাবাহিককে আলাদা রূপ দিয়েছে, সেই সাথে গোটা মোদক পরিবারকে একাই মাতিয়ে রাখে মিঠাই।

তাঁর অভিনয় যে সকলের নজর কেড়েছে সেটা নিয়ে নতুন করে বলার কিছু নেই। ঠিক সেই কারণেই বাঙালি বাড়ির মা কাকিমাদের অন্যতম পছন্দের ধারাবাহিক এই মিঠাই। তবে আজ মিঠাই প্রেমীদের অন্য বিশেষ দিন, হ্যাঁ কারণ আজ ২৩ বছরে পা দিলেন অভিনেত্রী দেবচন্দ্রিমা । আর তা নিয়ে নেটিজেন থেকে শুরু করে টলি পাড়ার অনাঁচে কানাচে রীতিমতো হইচই পড়ে গিয়েছে।

কিন্তু এবার এর দেশের মাটিতে নয়, বরং বিদেশের মাটিতেই নিজের জন্মদিন পালন করছেন তিনি। আর জন্মদিনের কিছু মুহূর্ত শেয়ার করে নিয়েছেন তাঁর ভক্তদের সাথে। সেখানে দেখা যাচ্ছে মনোকিনি পরে আগুন ছড়াচ্ছেন অভিনেত্রী। বরাবরই ওয়েস্টার্ন ড্রেস পড়তে পছন্দ করেন অভিনেত্রী, তা আমাদের সকলেরই জানা।

বর্তমানে তিনি রয়েছেন উচ্চতার মধ্যে গগণে, একাধারে অভিনয় অন্যদিকে নিজের ইউটিউব চ্যানেল। সব দিকেই পারদর্শী মোদক বাড়ির মিঠাই। আর এই ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেট পাড়ায়, সেই সাথে অভিনেত্রীর জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন সকলে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ