বৃহস্পতিবার, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভক্তদের সঙ্গে পূজার একদিন

হাল সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি। এরইমধ্যে বেশকিছু ছবির মাধ্যমে নিজের সম্ভাবনার জানান দিয়েছেন তিনি। বর্তমানে তার হাতে রয়েছে বেশকিছু ছবি। সর্বশেষ রোজার ঈদে পূজা অভিনীত জাজ মাল্টিমিডিয়ার ‘জ্বীন’ ছবিটি বেশ ভালো চলেছে। বিশেষ করে সিনেপ্লেক্সগুলোতে ছবিটি প্রশংসিত হয়েছে। এবার নতুন খবর জানালেন পূজা চেরি।

ভক্তদের আয়োজনে একটি গেট টুগেদারে অংশ নিতে যাচ্ছেন তিনি। ৪ঠা জুন আয়োজিত হচ্ছে ‘পূজা চেরি লাভার্স’ গেট টুদেগার পার্টি। এরইমধ্যে এ নায়িকা খোদ এমন ঘোষণা দিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। পূজা সেখানে লিখেন, আসছে আগামী ৪ঠা জুন আমি থাকছি পূজা চেরি লাভার্স গেট টুগেদার পার্টিতে। আমি থাকছি আপনাদের সঙ্গে একটা দিন আনন্দক্ষণ সময় পার করতে।

তাই সকলে উপরের ছবিতে দেখানো নাম্বারে যোগাযোগ করে রেজিস্ট্রেশন করে চলে আসুন পূজা চেরি লাভার্স গেট টুগেদারে। অথবা যোগাযোগ করুন লাভার্স গ্রুপের এডমিন সদস্যদের সঙ্গে। পূজা এ বিষয়ে বলেন, আমার ভক্তদের জন্যই আমি আজকের পূজা।

তাদের ভালোবাসা ছাড়া এখানে আসা সম্ভব ছিল না। আমি সব সময় তাদের প্রতি কৃতজ্ঞ। আর তার জন্যই একটি দিন ভক্তদের সঙ্গে পার করার এ উদ্যোগে শামিল হচ্ছি। আশা করছি খুব ভালো একটি দিন কাটবে ভক্তদের সঙ্গে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ