সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

বিমানবন্দরে সোনম কপূর, আলোকচিত্রীদের দেখা মাত্রই অনিল-কন্যার অনুরোধ

অগস্ট মাসে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন সোনম কপূর। তার পর থেকে বদলে গিয়েছে অভিনেত্রীর জীবন। এ বার আলোকচিত্রীদের দেখা মাত্রই কী প্রতিক্রিয়া দিলেন সোনম?

ছবি তেমন কিছু হাতে নেই। তবে নিত্যদিনই চর্চায় থাকেন অনিল কপূরের বড় মেয়ে। এই মুহূর্তে নিজের মাতৃত্ব উপভোগ করছেন সোনম কপূর। চলতি বছর অগস্ট মাসেই পুত্রসন্তানের জন্ম দিয়েছেন সোনম। শিল্পপতি আনন্দ আহুজাকে বিয়ে করার পর থেকেই লন্ডনেই সংসার পেতেছেন অভিনেত্রী। তাই মোটামুটি মুম্বই-লন্ডন যাতায়াত লেগেই থাকে তাঁর। সদ্য অনিল কপূরের ৬৬তম জন্মদিন উপলক্ষে একজোট হয়েছিল গোটা কপূর খানদান। বাবার জন্মদিন উদ্‌যাপনের পরই সম্ভবত লন্ডন ফিরে যাচ্ছেন সোনম। বিমানবন্দরে ঢোকা মাত্রই আলোকচিত্রীদের ক্যামোরার ঝলকানি। হাত জোড় করে অনুরোধ করলেন ছেলে ‘বায়ু’-র ছবি না তোলার জন্য।

বলিউডের তারকাদের কাছে বিমানবন্দরে সাজপোশাক বেশ চর্চার বিষয়। তারকাদের বিমানবন্দরের সাজ নিয়ে চর্চাও কম হয় না। এই বিষয়ে বলিউডে যাঁর বেশ নামডাক রয়েছে, তিনি সোনম কপূর। প্রতি বারই বিমানবন্দরে নিত্যনতুন পোশাকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। রূঢ় ব্যবহার নয় বরং আলোকচিত্রীদের সঙ্গে সদা হাসিমুখেই দেখা গিয়েছে সোনমকে। কিন্তু মা হওয়ার পর সোনমের যেন অন্য রূপ! ছেলের বায়ুর ছবি না নেওয়ার অনুরোধ করলেন অভিনেত্রী।

বিমানবন্দরে পৌঁছানো মাত্র আলোকচিত্রীদের উদ্দেশে তিনি বলেন, ‘‘আমার ছেলে বায়ু আসছে, অনুরোধ করছি, কেউ ছবি তুলবেন না।’’ সোনম একা নন, এর আগে বিরাট-অনুষ্কাকেও মেয়ের ছবি তোলার বিষয়ে এমন সর্তকতা অবলম্বন করতে দেখা গিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ