সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

বিএনপির ১০ দফায় নতুন কিছু নেই : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির ১০ দফা দাবির মধ্যে নতুন কিছু নেই। সব পুরানো কথা। এরপরও খতিয়ে দেখা হচ্ছে, মেনে নেওয়ার মতো কোন দাবি আছে কিনা।

আজ সোমবার সকালে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি একথা বলেন। রাজধানীর সরকারি বাসভবন থেকে ওবায়দুল কাদের সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ১০ ডিসেম্বর সব অচল করে দেওয়ার ছক একে বিএনপি এখন নিজেরাই অচল। বিএনপির সংসদ সদস্যরাও চলে গেলেন, এভাবে বয়কট করা বড় ভুল, অচিরেই বুঝতে পারবেন।

চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দার ছেলুন। সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি মন্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ উপমহাদেশের ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন। এই সংগঠনের ভিতরেই কেবল গণতন্ত্র আছে। বাকি কোন সংগঠনে গণতন্ত্র নেই। ১৫টি বছর পার হয়ে গেল, তারেক জিয়া আবার ফিরবে কবে?

তিনি বলেন, সমস্ত অপশক্তির বিরুদ্ধে খেলা হবে। সামনে আন্দোলন-সংগ্রাম মোকাবিলা করে জাতির পিতার সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

ঐতিহ্যবাহী চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠে সকাল সাড়ে দশটায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বেলুন উড্ডোয়ন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণের মধ্য দিয়ে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের কার্যক্রমের উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি মন্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ।

এছাড়াও সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, কেন্দ্রীয় কমিটির সদস্য আমিরুল আলম মিলন এমপি, পারভীন জামান কল্পনা ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুর ইসলাম আজাদ প্রমুখ বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ