সোমবার, ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

বান্ধবী হলেই মিলবে বিলাসবহুল গাড়ি-বাড়ি:নোরা

প্রতারণা কাণ্ডে অভিযুক্ত জ্যাকলিন ফার্নান্ডেজ়, নজরে নোরা ফতেহিও। জ্যাকলিনের পর এ বার সুকেশের বিরুদ্ধে মুখ খুললেন নোরা।

জ্যাকলিন ফার্নান্ডেজ়ের পর এ বার নোরা ফতেহি। দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে কনম্যান সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে সরব হলেন ‘দিলবর’ খ্যাত বলিউড অভিনেত্রী নোরা ফতেহি। ‘‘বান্ধবী হওয়ার পরিবর্তে বিলাসবহুল গাড়ি-বাড়ির প্রতিশ্রুতি দিয়েছিল সুকেশ,’’ জবানবন্দি বলিউড অভিনেত্রীর।

আদালতে জবানবন্দিতে নোরার দাবি, পিঙ্কি ইরানির মাধ্যমে তাঁর এক তুতো ভাইয়ের সঙ্গে যোগাযোগ করেন সুকেশ। সুকেশকে তিনি চিনতেন না, তাঁর সঙ্গে কখনও সামনাসামনি আলাপ বা ব্যক্তিগত সম্পর্ক ছিল না তাঁর, দাবি ‘সত্যমেব জয়তে’ খ্যাত অভিনেত্রীর।

নোরা এ-ও জানান, প্রতারণা মামলার তদন্ত চলাকালীন এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) এর দফতরে সুকেশকে প্রথম বার সামনে থেকে দেখেন তিনি। ২০০ কোটির যে তছরুপ মামলায় সুকেশ চন্দ্রশেখর অভিযুক্ত, সেই মামলায় প্রতারণার শিকার তিনি নিজে— পাতিয়ালা হাউস কোর্টে জানান নোরা।

আদালতে জবানবন্দিতে সুকেশকে নিয়ে আরও বিস্ফোরক তথ্যও ফাঁস করেছেন নোরা। নোরার দাবি, পিঙ্কি ইরানি তাঁকে বলেন যে সুকেশের জন্য জ্যাকলিন ফার্নান্ডেজ়ও লাইনে দাঁড়িয়ে আছেন, কিন্তু নিজের বান্ধবী হিসেবে তিনি নোরাকেই পছন্দ করেছেন।

নোরার দাবি, ‘‘বলিউডে এমন অনেক নায়িকা আছেন, যাঁরা সুকেশের সংসর্গ পাওয়ার জন্য অপেক্ষা করে আছেন।’’

সুকেশের সঙ্গে পরিচয় ছিল না, অথচ তাঁর কাছ থেকে বিলাসবহুল গাড়ি উপহার নিয়েছিলেন কেন? জেরায় নোরা ফতেহিকে প্রশ্ন করে ইডি। নোরার জবাব দেন, সুকেশ নন, পিঙ্কি ইরানি চেন্নাইয়ের এক অনুষ্ঠানের পারিশ্রমিক হিসেবে তাঁকে বিএমডব্লিউ উপহার দিয়েছিলেন। সুকেশ যে এক জন ঠগবাজ এবং ২০০ কোটি টাকার তছরুপ মামলায় জড়িত, তা ইডির গ্রেফতারির পরেই জানতে পেরেছিলেন তিনি, জবানবন্দিতে দাবি নোরা ফতেহির।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ