বৃহস্পতিবার, ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

বাংলাদেশ আমার বাবার দেশ: শ্রীলেখা মিত্র

বাংলাদেশের বেশকিছু পোর্টালের নিউজ নিয়ে ক্ষোভ ঝাড়লেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সোমবার শ্রীলেখা মিত্রের পরিচালনায় নির্মিত স্বল্পদৈর্ঘ চলচ্চিত্র ‘এবং ছাদ’ সিনেমার প্রদর্শনী শেষে বাংলাদেশের সংবাদমাধ্যমকে তিনি বলেন ‘বাংলাদেশ আমার বাবার দেশ। এই দেশকে নিয়ে কেউ খারাপ কথা বলুক, এটা আমি চাই না।’

এ সময় শ্রীলেখা আরও বলেন, বাংলাদেশের বেশকিছু ভুয়া নিউজ পোর্টাল তাকে নিয়ে বিভিন্ন ধরনের চটকদার শিরোনামে নিউজ করে। দয়া করে এ ধরনের নিউজ করবেন না। তার ১৭ বছরের একটি মেয়ে আছে। আপত্তিকর শিরোনাম দিয়ে তাকে নিয়ে নিউজ করবেন না আশা করি।

১৬ জানুয়ারি বিকেল ৫টায় জাতীয় জাদুঘরের সুফিয়া কামাল মিলনায়তনে ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ২১তম আসরে প্রদর্শনী হয়। উত্তর কলকাতার ছাদকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে সিনেমার গল্প। এতে মধ্যবয়সী এক গৃহবধূর চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা। এতে অভিনয়ে আরও আছেন ছোটপর্দার অভিনেতা প্রীতম দাস। পরিচালনার পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও করেছেন শ্রীলেখা।

শ্রীলেখা মিত্রের স্বল্পদৈর্ঘ চলচ্চিত্র ‘এবং ছাদ’ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ২১তম আসরে অফিসিয়াল সিলেকশনে জায়গা পেয়েছে। উৎসব আয়োজক সূত্রে জানা গেছে, রোববার (১৫ জানুয়ারি) ঢাকায় এসেছেন শ্রীলেখা। সোমবার বিকেল ৫টায় জাতীয় জাদুঘরের সুফিয়া কামাল মিলনায়তনে তার সিনেমার প্রথম প্রদর্শনী হয়েছে। ১৯ মিনিট দৈর্ঘের এ সিনেমার প্রদর্শনী শেষে এটি নিয়ে কথা বলেন শ্রীলেখা। একই মিলনায়তনে ২১ জানুয়ারি দুপুর ১টায় সিনেমার দ্বিতীয় প্রদর্শনী রয়েছে।

এদিকে ‘এবং ছাদ’ শ্রীলেখার দ্বিতীয় নির্মাণ। এর আগে ‘বেটার হাফ’ নামের আরেকটি স্বল্পদৈর্ঘ চলচ্চিত্র নির্মাণ করেছেন তিনি। তবে নির্মাতার চেয়ে অভিনয়শিল্পী হিসেবেই ভারত ও বাংলাদেশে বেশি পরিচিতি রয়েছে তার।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ