বৃহস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ববি অফিসার্স এসোসিয়েশনে সভাপতি বাহাউদ্দিন গোলাপ, সেক্রেটারী নাদিম মল্লিক

বরিশাল বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশন নির্বাচন ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। এবছরও সভাপতি পদে পুনরায় নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার, বিশিষ্ট সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব বাহাউদ্দিন গোলাপ। এই নিয়ে ষষ্ঠ বারের মতো সভাপতি নির্বাচিত হলেন তিনি।

বুধবার (৬ ডিসেম্বর) দুপুর ৩ টায় অফিসার্স এসোসিয়েশনের কার্যালয়ে গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার তরিকুল ইসলাম। এসময়ে আরও উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার মো: সহিদুল ইসলাম এবং সানোয়ার পারভেজ লিটন।

সকল পদে একক প্রার্থী হওয়ায় নিম্নোক্ত ব্যাক্তিবর্গকে চূড়ান্তভাবে নির্বাচিত ঘোষনা করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। ঘোষিত ফলাফল অনুযায়ী সাধারণ সম্পাদক পদে নাদিম মল্লিক, সহ সভাপতি আতিকুর রহমান, সহ সাধারণ সম্পাদক মো: সাইফুল আলম, কোষাধ্যক্ষ মো: সাইদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মো: আবুল কালাম, দপ্তর সম্পাদক আবু সায়েম, প্রচার সম্পাদক মো: হারুন অর রশীদ, সমাজ কল্যাণ – সাংস্কৃতিক ও ক্রিড়া সম্পাদক সাইফুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক মোসা: সালমা বেগম এবং কার্যকরী সদস্য পদে মো: মনিরুজ্জামান, হাবিবুর রহমান ও মো: সাইদুজ্জামান নির্বাচিত হয়েছে।

নবনির্বাচিত পরিষদকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আন্ত:বিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের সভাপতি মীর মোর্শেদ ও মহা সচিব নজরুল ইসলাম হিরা।

উল্লেখ্য, নবনির্বাচিত সভাপতি বাহাউদ্দিন গোলাপ বাংলাদেশ আন্ত:বিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনেরও সহ সভাপতি। এছাড়াও তিনি বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, ৭১’র চেতনার কেন্দ্রীয় সভাপতি, বিশ্বসাহিত্য কেন্দ্র পাঠচক্রের সমন্বয়কারী, একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটির সদস্য সচিব সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের কেন্দ্রীয় ও স্থানীয় পর্যায়ে নেতৃত্ব দিয়ে আসছেন।

তিনি বীর মুক্তিযোদ্ধা ও জনপ্রিয় শিক্ষক নেতা অধ্যক্ষ বেলায়েত হোসেনের সন্তান। বাহাউদ্দিন গোলাপ সভাপতি নির্বাচিত হওয়ায় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন তাকে অভিনন্দন জানিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ