বৃহস্পতিবার, ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

পোশাক নেই ঊর্ধ্বাঙ্গে বেরিয়ে এলো উরফির নয়া ভিডিয়ো

পোশাকপরিচ্ছদ সব সময়েই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকে উরফির। ছবি: সংগৃহীত

পোশাকপরিচ্ছদ সব সময়েই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন উরফি। আরও এক বার সে কথা প্রমাণ করলেন অভিনেত্রী। এত দিন পোশাক পরে বিতর্ক বাধাতেন, এ বার কার্যত কিছু না পরেই তুলকালাম।

বলিপাড়ার একেবারে প্রথম সারির অভিনেত্রী তাঁকে বলা যায় না। টেলিভিশনেরও খুব একটা মুখ দেখান না তিনি। তবু উরফি মানেই বিতর্ক, উরফি মানেই ফ্যাশন। উরফি জাভেদকে কেন্দ্র করে নেটমাধ্যমে যে ঝড় ওঠে, তা অনেকের কাছেই ঈর্ষণীয়। পোশাকপরিচ্ছদ সব সময়েই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকে তাঁর। আরও এক বার সে কথা প্রমাণ করলেন অভিনেত্রী। এত দিন পোশাক পরে বিতর্ক বাধাতেন, এ বার কার্যত কিছু না পরেই তুলকালাম কাণ্ড করলেন তিনি।

নিজের ইনস্টাগ্রামে সম্প্রতি উরফি প্রকাশ করেছেন এমন একটি ভিডিয়ো যেখানে ঊর্ধ্বাঙ্গে কিছুই পরে নেই তিনি। পিছন থেকে বক্ষ চেপে রেখেছে এক জোড়া হাত। উরফি ভিডিয়োটির নাম রেখেছেন, ‘সাহায্যের হাত’। যিনি পিছন থেকে হাত দিয়ে ঢেকে রেখেছেন উরফির বুক তাঁকে অবশ্য দেখা যাচ্ছে না ভিডিয়োতে। হাতে পরা রয়েছে বেগুনি রঙের দস্তানা। এই প্রথম নয়, এর আগেও এক বার এমনই ছবি প্রকাশ করেছিলেন তিনি। সে ক্ষেত্রে অবশ্য উরফি নিজেই হাত দিয়ে ঢেকে রেখেছিলেন নিজের স্তনযুগল।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষ

ফেসবুকে যুক্ত থাকুন

এই সম্পর্কিত আরও সংবাদ

সর্বশেষঃ